কাজে ফিরেছেন শুভশ্রী, সাথে অঙ্কুশ

কাজে ফিরেছেন শুভশ্রী, সাথে অঙ্কুশ

কলকাতার জনপ্রিয় চিত্রনায়িকা শুভশ্রী গাঙ্গুলি। মাতৃত্বকালীন বিরতিতে ছিলেন তিনি। আগামী মাসেই এক বছর পূর্ণ হবে ছেলে ইউভানের। এরই মধ্যে সিনেমার শ্যুটিংয়ে ফিরলেন মাম্মা শুভশ্রী। যদিও তিনি মা হওয়ার পর  রিয়ালিটি শো-এর হাত ধরে কাজের জগতে ফিরেছিলেন। 

ইউভানের জন্মের পর মারাত্মক বেবি-ফ্যাট জন্মেছিল শুভশ্রীর শরীরে। সেই নিয়ে বারবার ট্রোলড হয়েছেন রাজ ঘরনি। কিন্তু গত চার মাসে জিম-যোগা-ডায়েট করে নিজের ওজন অনেকখানি নিয়ন্ত্রণে এনেছেন অভিনেত্রী। কদিন আগেই ফটোশ্যুটে তাক লাগিয়েছেন শুভশ্রী, আর এবার সোজা সিনেমার শ্যুটিং সেটে নায়িকা। এই সিনেমাতে শুভশ্রীর নায়কের ভূমিকায় রয়েছেন ‘ডান্স বাংলা ডান্স’-এর সঞ্চালক অঙ্কুশ হাজরা। ২০১৪ সালে ‘আমি শুধু চেয়েছি তোমায়’ সিনেমাতে প্রথমবার পর্দায় দেখা গিয়েছে অঙ্কুশ-শুভশ্রী জুটিকে। 

উল্লেখ্য, এর মধ্য দিয়ে সাত বছর পর রুপোলি পর্দায় ফিরতে চলেছে অঙ্কুশ-শুভশ্রী জুটি। পরিচালক বাবা যাদবের সুপারন্যাচারাল থ্রিলারে একসঙ্গে ফের ধরা দেবেন তারা। করোনাকালের আগেই এই সিনেমার বেশিরভাগ অংশের শ্যুটিং সেরে ফেলেছিলেন তারা। করোনার জেরে গত বছর মার্চে থমকে যায় সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিনেমার শ্যুটিং। এরপর শুভশ্রীর প্রেগন্যান্সি আর করোনা দুইয়ের জেরে দীর্ঘ সময় অপেক্ষা করতে হয়েছে গোটা টিমকে। কিন্তু সোমবার অঙ্কুশ-শুভশ্রী শুরু করলেন শ্যুটিং পর্ব। এদিন কলকাতার স্বভূমি-তে চলছে এই সিনেমার শ্যুটিং।

এদিন শ্যুটের জন্য রেডি হওয়ার ভিডিও হিরো-হিরোইন দুজনেই পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ার দেওয়ালে। 

এ নিয়ে অঙ্কুশ ক্যাপশনে লিখেছেন, ‘করোনার জেরে আড়াই বছর পর একটা সিনেমার শ্যুটিং ফের শুরু হচ্ছে’। 

২০১৯ সালের ডিসেম্বরে শুরু হয়েছিল এই সিনেমার শ্যুটিং। এখনও নাম ঠিক হয়নি অঙ্কুশ-শুভশ্রী জুটির দ্বিতীয় সিনেমার। তবে ফার্স্ট লুক পোস্টারে জুটির রসায়ন মুগ্ধ করেছিল। বাবা যাদবের এই সিনেমার সংগীতের দায়িত্বভার সামলাচ্ছেন জিত গঙ্গোপাধ্যায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here