কান উৎসবে চুরি

0
59

সমুদ্র ঘেঁষা কান শহরের হোটেলগুলোতে বসেছে তারকাদের মেলা। আছে কড়া নিরাপত্তা। জাঁকজমক আয়োজনে চলছে কান চলচ্চিত্র উৎসব। কিন্তু এতকিছুর মাঝেও হলিউড অভিনেত্রী জোডি টার্নার-স্মিথের হোটেল রুম থেকে চুরি হয়েছে মূল্যবান রত্নখচিত অলংকার।

অভিনেত্রী টুইটারে লিখেছেন, ‘কান উৎসবে আমার শেষ দিনটির আড়াই ঘণ্টা যে পুলিশ স্টেশনে কাটাতে হবে তা ভাবতে পারিনি আগে। কিন্তু এই যে আমরা…’

স্থানীয় সংবাদ মাধ্যম ‘নাইস-মাটিন’-এ জানানো হয়েছে, চুরির ঘটনাটি ঘটেছে শুক্রবার, দুপুর ১২টা থেকে ২টার মাঝে কোনো এক সময়ে। হোটেলের নাম উল্লেখ করা হয়নি। যে অলংকারগুলো চুরি গিয়েছে সেগুলোর মূল্য দশ হাজার ইউরোর বেশি। রুমের কোনো কিছুই ভাঙ্গা হয়নি। দরজা ছিল ম্যাগনেটিক কিওয়ার্ড দিয়ে লক করা।

গুচির অলংকারের মডেল জোডি। গুচির অলংকার পরে ফেস্টিভ্যাল মাতানোর জন্য এসেছিলেন কান শহরে। বৃহস্পতিবার তিনি স্বর্ণের মাঝে হীরা খচিত নেকলেস, ব্রেসলেট ও কানের দুল পরেছিলেন। আঙুলে পরেছিলেন হোয়াইট গোল্ডের ডায়মন্ডের আংটি। কান উৎসবে এর আগেও মূল্যবান রত্নখচিত অলংকার চুরির ঘটনা ঘটেছে। ২০১৩ সালে ১.৪ মিলিয়ন ডলারের গহনা চুরি হয়েছিল কানের স্যুট নভোটেল সেন্টার রুম থেকে। বেশ কয়েকজন হলিউড তারকার জন্য অলংকারগুলো ঋণে এনেছিল কান কর্তৃপক্ষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here