কারিনা কাপুরের তৃতীয় সন্তান !

0
56

“আন্তর্জাতিক মাতৃভাষা” দিবস ২১ ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের মা হয়েছেন করিনা কাপুর খান। যদিও জন্মের পর থেকে দ্বিতীয় সন্তানকে ক্যামেরার ফ্ল্যাশ থেকে দূরেই রেখেছেন তারকা দম্পতি। প্রথম পুত্র তৈমুরের মতো দ্বিতীয় সন্তানকে জনসমক্ষে আনতে রাজি নন তারা। কারিনার বাবা রণধীর কাপুর নতুন নাতির একটি ছবি ভুলে শেয়ার করে দিলেও পরে তা সরিয়ে নেয়া হয়৷

চমকে যাওয়ার মতোই খবর। দ্বিতীয় সন্তানকে প্রকাশ্যে আনার আগেই কি না তৃতীয় সন্তানের খবর দিলেন কারিনা!

ভারতীয় মিডিয়ার কল্যাণে এ খবর শুনে বেশ অবাক হয়েছেন নেট-নাগরিকরা। প্রথমে যেন নিজের কান আর চোখকেই বিশ্বাস করতে পারেননি তারা। যদিও পরে স্পষ্ট হয় গোটা ব্যাপারটা।

কারিনা কাপুর

কারিনার লেখা একটি বই প্রকাশ পাবে খুব শীঘ্রই। নাম ‘Pregnancy Bible’। আর সেটাকেই নিজের তৃতীয় সন্তান বলে দাবি করেছেন অভিনেত্রী।

বেবোর ভাষায়, ‘এটা একটা আলাদা জার্নি। আমার দুটো প্রেগন্যান্সির নানা আপডেট সবার সঙ্গে ভাগ করে নেওয়ার জন্য বইটি লেখা। কোনো দিন কাজে যাওয়ার জন্য পাগল হয়ে যেতাম। তো কোনো কোনো দিন বিছানা ছেড়ে উঠতে মন চাইত না। আমার নিজস্ব অভিজ্ঞতা লেখা রয়েছে এই বইয়ে। শারীরিক ও মানসিক যে যে সমস্যা, পরিবর্তন আমি লক্ষ্য করেছি, তাই নিয়েই এই বই।

ক্যারিয়ারের মধ্য গগনে থাকাকালীন মাতৃত্বের সিদ্ধান্ত নেন কারিনা কাপুর। ২০১৭ সলের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সেসময় প্রেগন্যান্সির মধ্যেও চুটিয়ে কাজ করেছিলেন। আর ২০২১ সলের ২১ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দেন কারিনা। করোনার কারণে সেসময় টুকটাক ফটোশুট তো করেছিলেনই, সঙ্গে একটি রেডিও শো-ও হোস্টিং করেছিলেন সুপার মম বেবো। মাসখানেকের মধ্যেই ফিরে গিয়েছেন পুরনো রুটিনে। ঝরিয়ে ফেলেছেন মেদ। শুরু করে দিয়েছেন শুটিংও।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here