কিশোর কুমারের বায়োপিক নির্মাণে ছেলে অমিত কুমার

কিশোর কুমারের বায়োপিক নির্মাণে ছেলে অমিত কুমার

ভারতীয় কিংবদন্তি শিল্পী কিশোর কুমারের ৯২তম জন্মদিন ছিল গেল ৪ আগস্ট। বহুমুখী প্রতিভাধর এই মানুষটিকে নিয়ে নির্মিত হতে যাচ্ছে বায়োপিক। চমকপ্রদ তথ্য হচ্ছে, এটি নির্মাণ করতে যাচ্ছেন তারই পুত্র শিল্পী অমিত কুমার। আর তার সঙ্গে প্রযোজনায় যুক্ত হবেন ভাই সুমিত কুমার ও মা লীনা চন্দ্রভারকার।  

এ বিষয়ে ভারতীয় সংবাদমাধ্যমকে অমিত কুমার বলেন, ‘আমার সব সময়ই বাবার (কিশোর কুমার) বায়োপিক নির্মাণের পরিকল্পনা ছিল। আমার পরিবারের চেয়ে তাকে কে আর ভালো জানেন? আমরা খুব শিগগিরই বাবা সম্পর্কে আমাদের পরিবারের সদস্যদের সাক্ষাৎকার নেওয়া শুরু করব। ’

বায়োপিকের শুটিং শুরুর প্রসঙ্গে তিনি বলেন, ‘চিত্রনাট্য তৈরি করতে কমপক্ষে আরও এক বছর লাগবে। অনেক কাজ এবং অনেক পথ পাড়ি দিতে হবে। ’

এর আগে বলিউডের বেশ কয়েকজন নির্মাতা কিশোর কুমারের বায়োপিক নির্মাণের ইচ্ছে প্রকাশ করেছিলেন। নির্মাতা অনুরাগ বসু কিশোর কুমারকে নিয়ে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তবে আইনি জটিলতায় এর কার্যক্রম বন্ধ হয়ে যায়।  

ওই সময় কিশোর কুমারের চরিত্রে রণবীর কাপুর অভিনয়ের কথাও শোনা যায়। তবে অমিত কুমার নির্মাণ করতে যাওয়া বায়োপিকে কিশোর কুমারের চরিত্রে কে অভিনয় করবেন সে বিষয়ে কিছু জানা যায়নি।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here