‘কেজিএফ: চ্যাপ্টার টু’ আগে প্রেক্ষাগৃহে তারপরই ওটিটি

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ আগে প্রেক্ষাগৃহে তারপরই ওটিটি

‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর জন্য মুখিয়ে আছে পুরো ভারতবর্ষ। কিন্তু এখন পর্যন্ত এই ছবিটির মুক্তি নিয়ে কাটেনি সংশয়। ‘ওটিটি প্ল্যাটফর্ম নাকি প্রেক্ষাগৃহ’ কোথায় মুক্তি পাবে বহুল প্রতীক্ষিত এই ছবিটি তা নিয়েও চলছে নানা গুঞ্জন। তবে এত গুঞ্জনের মাঝেও সম্প্রতি ছবিটির অভিনেতা ইয়াশের খুব কাছের এক সূত্রের মাধ্যম হতে জানা গেল অন্য এক খবর।

বলিউড হাঙ্গামাকে দেওয়া সেই সূত্রের খবর অনুসারে জানা গেছে, ওটিটি স্পেসে ছবিটির অধিকার কেনার জন্য স্ট্রিমিং প্লাটফর্মগুলোর মধ্যে চলছে ব্যাপক প্রতিযোগিতা। শুধু তাই নয়, ছবিটির ডিজিটাল প্রিমিয়ারের জন্য একটি প্রধান স্ট্রিমিং প্ল্যাটফর্ম থেকে বেশ লাভজনক একটি অফারও পেয়েছে ছবিটির পরিচালনা পর্ষদ।

তবে ডিজিটাল প্ল্যাটফর্মে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর মুক্তি দিয়ে ভক্তদের নিরাশ করতে চান না কন্নড় ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা ইয়াশ। শোনা যাচ্ছে, তারা প্রথমে কন্নড়, তেলেগু এবং তামিল ভাষায় ছবিটির দক্ষিণ ভারতীয় সংস্করণ এবং পরে হিন্দি সংস্করণ মুক্তি দেবার পরিকল্পনা করছেন।

মূলত ভারতে চলমান করোনা পরিস্থিতির কারণেই ‘কেজিএফ: চ্যাপ্টার টু’এর মুক্তি নিয়ে শঙ্কায় আছেন পরিচালক প্রশান্ত নীল ও অভিনেতা ইয়াশে। তবে ইয়াশের ভাষ্যমতে, প্রেক্ষাগৃহে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ এর মুক্তি দেওয়ার জন্য যতদিন অপেক্ষা করতে হয় করবো। সেক্ষেত্রে যদি দর্শকরা এত কষ্ট করে অপেক্ষা করতে পারেন তবে আমরা কেন পারবো না!

‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে ইয়াশের বিপরীতে অভিনয় করছেন শ্রীনিধি শেঠি। সেই সাথে ছবিটিতে আরও অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরও অনেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here