‘কেজিএফ-২’ এর টিভি স্বত্বের মূল্য কত ?

‘কেজিএফ-২’ এর টিভি স্বত্বের মূল্য কত ?

মুক্তির আগেই বিক্রি হয়ে গেছে ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর সত্ত্ব! গেল বছরের মাঝামাঝিতে এমনটাই গুঞ্জন উঠেছিল ভারতীয় বিভিন্ন সংবাদমাধ্যম জুড়ে। যদিও সেসময় এ বিষয়ে চুপ ছিলো চ্যানেল কর্তৃপক্ষ!

এমনকি ছবির নির্মাতা বা অভিনেতা ইয়াসের কাছ থেকেও সেসময় অফিশিয়ালি কোনো ঘোষণা আসেনি! কিন্তু দীর্ঘ এক বছর পর সেই গুঞ্জনই সত্য হলো।

বহুল প্রতীক্ষিত আসন্ন এই ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান হোমবেল ফিল্মস ঘোষণা করেছেন যে, তারা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর মুক্তির জন্য দক্ষিণ ভারতের জি চ্যানেলগুলোর সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। শুধু তাই নয় ছবিটি মুক্তির অপেক্ষায় থাকলেও এর স্বত্ব দক্ষিণী চ্যানেল জি কন্নড়, জি তেলেগু, জি তামিল এবং জি মালয়ালামের কাছে রেকর্ড মূল্যে বিক্রি হয়েছে। ছবির পরিচালক প্রশান্ত নীল বলেন, আমি সত্যিই খুব আনন্দিত যে ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর স্যাটেলাইট অধিকার দক্ষিণী ভাষার জন্য জি কিনে নিয়েছে। বিশ্বাস করি তাদের এই ক্রমবর্ধমান নেটওয়ার্কের মাধ্যমে আমরা ‘কেজিএফ চ্যাপ্টার ২’ এর বিপুল পরিমাণ দর্শকদের কাছে ছবিটি প্রদর্শন করতে সক্ষম হবো।

তিনি বলেন, ইতোমধ্যে এর টিজার নিয়ে ব্যাপক উচ্ছ্বসিত দর্শক। আমি নিশ্চিত যে সিনেমাটিও দর্শকদের মন ছুঁয়ে যাবে এবং কেজিএফ আরো একবার নতুন অধ্যায় লিখবে। এদিকে গুঞ্জন উঠেছে ১০০ কোটি রূপিতে স্যাটেলাইট স্বত্ব বিক্রি হয়েছে মুক্তির অপেক্ষায় থাকা ‘কেজিএফ: চ্যাপ্টার ২’ এর। তবে সেটি নিয়ে কারো তরফ থেকেই কোন ঘোষণা আসেনি। তবে বড় দানে যে এই ছবির স্বত্ব বিক্রি হয়েছে, সেটি নিয়ে আর বলার অপেক্ষা রাখে না!

‘কেজিএফ-চ্যাপ্টার টু’ তে দক্ষিণী সুপারস্টার ইয়াসের বিপরীতে দেখা যাবে শ্রীনিধি শেঠিকে। সেই সাথে ছবিটিতে আরো অভিনয় করছেন বলিউডের জনপ্রিয় অভিনেতা সঞ্জয় দত্ত, রাবীনা ট্যান্ডন সহ আরো অনেকে। ছবিটি মুক্তি পাবে ভিন্ন ভিন্ন পাঁচটি ভাষায়। যেগুলো হলো কন্নড়, তামিল, তেলেগু, মালালায়ম ও হিন্দি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here