‘কেজিএফ’- ২ এর মূল্য ৯০ কোটি রুপি !

0
297

দক্ষিণের সুপারস্টার ইয়াস রাতারাতি মানুষের প্রিয় হয়ে যায় ‘কেজিএফ’ সিনেমা দিয়ে । ‘কেজিএফ’ এর আগে ইয়াসের শুধু দক্ষিণে জনপ্রিয়তা ছিল । এখন ইয়াসের জনপ্রিয়তা ভারত সহ বাংলাদেশ ও আছে।

 ইয়াসের ‘কেজিএফ’ যখন তৈরি হয়েছিল, কেউ ভাবেননি ছবিটা এই পরিমাণ জনপ্রিয় হবে। ‘কেজিএফ’ করতে যত টাকা খরচ করেছিলেন, তার ৩৫ গুণ টাকা তাঁরা ছবিটির ব্যবসা থেকে তুলে ফেলেছেন। ‘কোলার গোল্ড ফিল্ড’ বা ‘কেজিএফ’ সত্যি সত্যিই সোনার খনিতে পরিণত হয়।

‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্ব এই বছরই মুক্তি পাবে ।  তার আগে ‘কেজিএফ হিন্দি স্বত্ব কিনেছিলেন ফারহান আক্তার আর রীতেশ সিধওয়ানি এর ‘এক্সেল এন্টারটেনমেন্ট’। এ বার ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের হিন্দি স্বত্বও তাঁরা কিনে ফেললেন। তবে এ বার শুধু স্বত্ব কিনতেই দিতে হল বিরাট অঙ্কের টাকা। ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের হিন্দি স্বত্ব কিনতে তাঁদের গুণতে হল প্রায় ৯০ কোটি রুপিতে । ‘কেজিএফ’ এর থেক ৭ গুণ বেশি অর্থলগ্নী হচ্ছে ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বে । তাই ‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের হিন্দি স্বত্ব বেশি টাকাই কেনাটা স্বাভাবিক ।

‘কেজিএফ’-এর দ্বিতীয় পর্বের টিজার মুক্তি পেয়েছে। দক্ষিণের সুপারস্টার ইয়াসের এই ছবির দ্বিতীয় টিজারও মুক্তির পথে। নির্মাতাদের দাবি, ‘কেজিএফ’-এর থেকে দর্শকের চাহিদা বেড়ে গিয়েছে। দ্বিতীয় পর্ব সেই চাহিদা মেটাতে পারবে বলেই তাঁদের আশা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here