‘কেজিএফ ২’-তে কার কত পারিশ্রমিক?

‘কেজিএফ ২’-তে কার কত পারিশ্রমিক?

ভারতের কন্নড় সুপারস্টার ইয়াশ অভিনীত বহুল প্রতীক্ষিত অ্যাকশনধর্মী ‘কেজিএফ : চ্যাপ্টার টু’ সিনেমা মুক্তি পেয়েছে গত ১৪ এপ্রিল ।  ২০১৮ সালে প্রশান্ত নীল পরিচালিত এই সিনেমার প্রথম পর্ব কেজিএফ-১ মুক্তি পেয়েছিল। এই সিনেমার সাফল্যের পর থেকেই, এর দ্বিতীয় পর্বের মুক্তির অপেক্ষায় দিন গুনছিলেন দর্শকরা।

১০০ কোটি রুপি বাজেটের ছবি কেজিএফ-২ ইতিমধ্যেই বক্স অফিস থেকে ৮ দিনে ৭৮০ কোটি রুপি তুলে নিয়েছে। এই বছরের অন্যতম সফল ছবি হিসেবেও পরিচিতি পেয়েছে এই ছবি। সিনেমা হলগুলিতে এই ছবি এখনও চুটিয়ে ব্যবসা করছে। অনেক বক্স অফিস রেকর্ডও ভেঙেছে এই সিনেমা। এই সিনেমায় দক্ষিণ ভারতীয় তারকাদের ভিড়ে বলিউডের সঞ্জয় দত্ত এবং রাভিনা ট্যান্ডনকেও অভিনয় করতে দেখা গেছে।

তারা ছাড়া এই ছবিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী শ্রীনিধি শেট্টি এবং অভিনেতা প্রকাশ রাজ।

বক্স অফিস সফল এই ছবিতে তারকারা কে কত পারিশ্রমিক নিয়েছেন তা নিয়ে অনেকেরই আগ্রহ আছে। ভারতীয় গণমাধ্যম আনন্দবাজারের খবর অনুযায়ী, এই সিনেমার মূল চরিত্র ‘রকি ভাই’-এর ভূমিকায় অভিনয় করতে ইয়াশ ২৫ থেকে ২৭ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন। ‘ এই ছবিতে অধিরা’ চরিত্রে অভিনয়ের জন্য সঞ্জয় দও প্রায় ৯ থেকে ১১ কোটি রুপি নিয়েছেন বলেই গুঞ্জন রয়েছে। ছবিতে প্রধানমন্ত্রী ‘রামিকা সেন’-এর ভূমিকায় অভিনয় করার জন্য প্রায় ২ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন বলিউডের এক সময়ের জনপ্রিয় নায়িকা রাভিনা। ‘রকি ভাই’-এর স্ত্রী ‘রিনা দেশাই’-এর চরিত্রে অভিনয় করা অভিনেত্রী শ্রীনিধি এই ছবির জন্য প্রায় ৪ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন।

বেশিরভাগ দক্ষিণ ভারতীয় সিনেমাতে খলনায়কের চরিত্রে অভিনয় করলেও এই সিনেমায় প্রকাশ অভিনয় করেছেন ‘বিজেন্দর ইঙ্গালাগি’ নামে এক চরিত্রে। এই সিনেমায় তার মুখেই শোনা গিয়েছে রকি ভাইয়ের উত্থানপতনের কাহিনি। এই চরিত্রে অভিনয়ের জন্য প্রকাশ পারিশ্রমিক পেয়েছেন প্রায় ৮৫ লাখ রুপি ।সিনেমার পরিচালক প্রশান্ত গল্পের লেখকও । এই সিনেমাটি করতে প্রযোজকদের থেকে তিনি ১৫ থেকে ২০ কোটি রুপি নিয়েছেন বলেই শোনা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here