ক্রিকেট নিয়ে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’ (ভিডিও)

0
114

আবু হায়াত মাহমুদ ভূঁইয়া পরিচালিত এনটিভি’র জন্য তৈরি ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’ । ওয়েব সিরিজটি তে অভিনয় করছেন ইয়াশ রোহান,নিশাত প্রিয়ম, সুজাত শিমুল, নরেশ ভূঁইয়া সহ অনেকেই। বিনোদন প্রতিদিন ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’ নিয়ে তৈরি একটা প্রতিবেদন চলুন দেখে নেয়া যাক ।

ক্রিকেট নিয়ে ওয়েব সিরিজ ‘ম্যাচ উইনার’

বিনোদন প্রতিদিনকে ‘ম্যাচ উইনার’ নিয়ে ইয়াশ রোহান বলেছেন -“ম্যাচ উইনার” ক্রিকেট নিয়ে গল্প ।তবে শুধুই খেলাধুলা নিয়ে গল্প না । ম্যাচ উইনার এ আমি  মফস্বল শহরে একটা ছেলে যে খুব ভালো ক্রিকেট খেলি ,যে স্বপ্ন দেখে ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ক্রিকেট খেলার ।ক্রিকেট খেলতে গিয়ে  আমার নানারকম সমস্যা সৃষ্টি হয়।এইরকমই গল্পটা বাকি পর্দায় দেখতে পারবেন ।

পরিচালক আবু হায়াৎ মাহমুদ ভূইঁয়া  বলেছেন – ভালোবাসা, ইমোশন সব কিছুই আছে গল্পটাতে।  আমরা চেষ্টা করছি যে ক্রিকেটার হওয়ার পিছনের  যে গল্পটা থাকে সেটা তুলে আনার । তাই আশা করব যে  ক্রিকেটপ্রেমিক মানুষদের কাছে ম্যাচ উইনার গল্পটা  অনেক ভালো লাগবে

নিশাত প্রিয়ম বলেছেন – ম্যাচ উইনার মূলত একটা ক্রিকেট বেইস গল্প যেখানে ক্রিকেটটাকে প্রাধান্য  বেশি দেয়া হয়েছে । তবে একটা গল্প তো একটা কন্টেন দিয়ে হয়না তার মধ্যে যেমন লাভ স্টরি আছে তেমন ক্রাসিস আছে এরকম অনেক কিছু  নিয়েই গল্পটা । ম্যাচ উইনারে আমার ক্যারেক্টারটার নাম হলো সেলিনা , যে তার লাইফের সবকিছুতে খুব পজিটিভ থাকে ।

নরেশ ভূঁইয়া বলেছেন ম্যাচ উইনারে আমি যেই ক্যারেক্টারটি প্লে করছি সেটি হলো সেলিনার বাবা । সেলিনা যে ছেলেটা  ক্রিকেটার হতে চায় তার প্রেমিকা। একটা সময় দেখা যায় যে আমি ক্যান্সার আক্রান্ত হই । এরকম অনেক অনেক কিছু নিয়েই গল্পটায়। সবকিছু মিলিয়ে  ম্যাচ উইনার সুন্দর একটা গল্প।

সুজাত শিমুল বলেছেন -ম্যাচ উইনারে দেখা যাবে ক্রিকেটার হতে গিয়ে নানা সমস্যার সম্মুখীন হয় । দেখা যায় যে  তার ক্রিকেটার হওয়ার পিছনে যে দুই একজনের  অবদান সবচেয়ে বেশি থাকে তার মধ্যে আমি একজন । গল্পে আমি একটা চায়ের দোকানদার । আমার নাম জামাল , একজন ক্রিকেট প্রেমিক মানুষ ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here