খসরু+ময়না থেকে লালপুকুরে কচি খন্দকার(ভিডিও)

0
62
খসরু+ময়না থেকে লালপুকুরে কচি খন্দকার

বিনোদন প্রতিদিন টীম সেদিন উত্তরার একটি শুটিং হাউসে । ধারাবাহিক নাটক হাউস – ৯৬ এর সেটে । অভিনেতা কচি খন্দকার এখানে বাড়িওয়ালার চরিত্রে অভিনয় করেছেন । সেখানে আমরা  হাউস – ৯৬ এর পাশাপাশি কচি খন্দকারের বিভিন্ন বিষয় নিয়ে আড্ডা দিয়েছি । সে আড্ডায় তাকে কিছু প্রশ্ন করেছে বিনোদন প্রতিদিন টীম । কচি খন্দকারের সে আড্ডা নিয়ে  বিনোদন প্রতিদিনের তৈরি ভিডিওচিত্র প্রকাশিত হলো আজ বিনোদন প্রতিদিনের দর্শকদের জন্য ।

প্রশ্নগুলো এমন,

১. এবারের ঈদের ব্যস্ততা কি নিয়ে?

উত্তরঃ ব্যস্ততা যেটা সেটি হচ্ছে কি আসলে  আমি নির্মাণ , অভিনয় এবং লেখালেখির কাজে থাকি তো লেখালেখিতে এখন বেশ মনোনিবেশ করতে হয়েছে কারণ আপনারা সবাই জানেন ইতিমধ্যেই “জমজ ১৪” যেটি আমার লেখা এবং এটি পরিচালনা করেছেন আজাদ কালাম এবং আরেকটি নাটকটির নাম হচ্ছে “মিলব্যারাক কল্যাণ সমিতি” পরিচালনা করেছে সাগর জাহান সেটির লেখা আমার । এই দুটি নাটক এভাবে লেখা নিয়ে খুব ব্যস্ত আছি।

২. সিনেমার পরিকল্পনা কতদূর এগুলো?

উত্তরঃ সিনেমা আমার ব্যক্তিগত জীবনে সবচেয়ে বড় টার্গেট বা লক্ষ্য যাই বলি, সবারই তাই থাকে ।  আমি তিনটা সিনেমাকে লক্ষনই এগিয়ে যাচ্ছে তার মধ্যে প্রথমে যেটা করতে চাচ্ছি সেটা হচ্ছে ‘লালপুকুর’  যেটি ঘোষণা দিয়েছি এর কেন্দ্রীয় চরিত্রে আছেন মোশারফ করিম সহ অনেকেই আছেন । এই কাজটি চিত্রনাট্য শেষ হয়েছে এখন প্রি প্রোডাকশনের কাজ চলছে । আগামী ঈদের পরে শুটিং শুরু হবে।

৩. করনাকালীন সময়টা কিভাবে কাটছে?

উত্তরঃ করোনা মহামারী কালীন সময়টাত আমরা লেখালেখির মধ্যেই গেছে , আমার সুযোগ আসছিল ।  আপনারা জানেন হয়তো গত বইমেলাতে আমার একটা বই ছিল “এক ঢিলে ১০ পাখি”  এবার একটি বই আসার কথা ছিল “কচি খন্দকার কচি খন্দকারের মুখোমুখি” সেই বইটা লেখা আছে কিন্তু করোনাকালীন  কারণে মেলা দুরবস্থা দেখে বইটা পাবলিশ হয় নাই । আগামী মেলাতে এটা পাবলিশ হবে । আর নতুন করে যেটা ভাবনা আসছে সে লেখালেখিগুলো করেছি । আর এর মধ্যে দুধভাত নামের প্রোডাকশন লিখেছি সেটি এই ঈদে  যাবে আর একটি তামাশা নাম একটি প্রোডাকশন, যেটিও লেখালেখি করেছি ।  করোনাকালীন সময়ে আসলে লেখালেখির উপযোগী সময়  ছিলো আর আমি লেখালেখির মধ্যেই পড়ে  ছিলাম ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here