‘গডজিলা ভার্সেস কং’ এর অপেক্ষা ২৬ মার্চ পর্যন্ত

0
330

আরও নতুন রূপে, নতুন আঙ্গিকে ২০১৯ সালের মে মাসে হাজির হয়   ‘গডজিলা : দ্য কিং অব মনস্টার’। রুপালি পর্দায় ২০১৪ সালে মুক্তি পেয়েছিলো ‘গডজিলা’ ফ্রেঞ্চাইজির শেষ ছবিটি। এরপর দীর্ঘ ৪ বছরের বিরতির পর  ‘গডজিলা’।

২০১৫ সালে লেজেন্ডারি আর ওয়ার্নার ব্রাদার্স জানিয়ে ছিলেন তারাই এক করবে গডজিলা ও কিং কংকে। এই দুই চরিত্র ভিন্ন সময়ে আলাদা করে কাঁপিয়েছে পর্দা।  সিনেমার দারুণ জনপ্রিয় দুটি প্রাণী চরিত্রকে একসঙ্গে দেখতে অধীর আগ্রহে অপেক্ষায় রয়েছেন  দর্শক ।

তবে এবার  অধীর অপেক্ষা শেষ হওয়ার পালা  গডজিলার সঙ্গে যোগ দিয়েছে তুমুল জনপ্রিয় চরিত্র কিং কং।  তবে প্রথমবারের মতো তারা একসঙ্গে হাজির হচ্ছে  এই বছরেই । সেই অপেক্ষার পালায় খানিকটা আনন্দ নিয়ে এলো ছবির ট্রেলার । ২৪ জানুয়ারি রবিবার  ওয়ার্নার ব্রাদার্স পিকচারের অফিসিয়াল চ্যানেল থেকে প্রকাশিত হয়েছে ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার।  

 ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলারে দেখা মিললো আগের চেয়ে আরো শক্তিশালী ও দানবীয় রূপে প্রত্যাবর্তন হচ্ছে গডজিলার। দানব আকারে হাজির কিং কংও। দুই দানবের সংঘাতই এই সিনেমার মূল গল্প, ট্রেলারে আভাস মিললো। এই সংঘাতের পেছনে কলকাঠি নেড়েছে মানুষই। ষড়যন্ত্রের শিকার হয়ে দুই দানব প্রাণি মেতে উঠে ধ্বংসযজ্ঞে। হুমকিতে পড়ে যায় পৃথিবী। তার ফলে আদতে দুনিয়া থেকে নিশ্চিহ্ন হয়ে যাওয়ার আশঙ্কা দেখা দেয় তাদের দুজনেরই। তবে ট্রেলার বলছে যে কোনো একজন টিকে থাকবে। আর এরমধ্যেই ঝড় তুলেছে সিনেমাটির কয়েক ঝলক নিয়ে আসা এ ট্রেলার। এখন  দেখার পালা গডজিলা আর কিং কং এই দুই এর মধ্যে কে টিকে থাকতে পারে। এইটা জানতে অপেক্ষা করতে হবে আগামী ২৬ মার্চ পর্যন্ত । কারণ ২৬ মার্চ   ‘গডজিলা ভার্সেস কং’ মুক্তি পেতে যাচ্ছে  ওটিটি প্ল্যাটফর্ম এইচবিও ম্যাক্সে ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here