গিনেস বুকে নাম লেখাতে চান রুবেল

0
78

চিত্রনায়ক রুবেল ৯৭ জন নায়িকার বিপরীতে অভিনয় করেছেন । শিগগিরই  ১০০ পূর্ণ করবেন বলে জানালেন চিত্রনায়ক রুবেল।

এরপরই গিনেস বুক অব ওয়ার্ল্ড রেকর্ডসে আবেদন করবেন তিনি। এছাড়াও ৩৫ বছরের চলচ্চিত্র জীবনে ২৩০টির মতো চলচ্চিত্রে অভিনয় করেছেন । রেকর্ড বিচারে এটিও উল্লেখযোগ্য ঘটনা। 

সম্প্রতি মাছরাঙা টেলিভিশনের ঈদের বিশেষ ‘রাঙা সকাল’-এ এসব পরিকল্পনার কথা শেয়ার করেন রুবেল। মজার তথ্য হিসেবে তিনি আরও বলেন, ‘নায়িকা সুচরিতা আমার নায়িকা হিসেবে অভিনয় করেছেন। আবার আমার বোন, মা, দাদীর চরিত্রেও অভিনয় করেছেন।’

কাজী হায়াত পরিচালিত মান্না অভিনীত আলোচিত ‘আম্মাজান’ চলচ্চিত্রে অভিনয় করার কথা ছিল রুবেলের। ছবিটিতে চুক্তিবদ্ধও হয়েছিলেন তিনি। যদিও শেষ মুহূর্তে একটি বিশেষ কারণে সে ছবিতে তার আর অভিনয় করা হয়নি।

চলচ্চিত্রে রুবেল পা রেখেছিলেন প্লেব্যাক সংগীতশিল্পী হিসেবে! ‘জীবন নৌকা’ ছবিতে বড় ভাই চিত্রনায়ক সোহেল রানার জন্য কণ্ঠ দিয়েছিলেন তিনি। চার বছর নজরুল সংগীতে এবং সাড়ে চার বছর শাস্ত্রীয় সংগীতে তালিম নিয়েছিলেন তিনি। ব্যাডমিন্টন, ফুটবল ও কারাতে চ্যাম্পিয়নশিপে জাতীয়ভাবে পুরস্কৃতও হয়েছেন ।

‘রাঙা সকাল’-এ রুবেল তার উল্লেখযোগ্য বেশ কয়েকটি সিনেমার গল্প বলেছেন, যে চলচ্চিত্রগুলোতে অভিনয় করতে গিয়ে বার বার মৃত্যুর মুখ থেকে ফিরে এসেছেন তিনি।

সম্প্রতি শুটিং হওয়া বিশেষ এই পর্বটি সঞ্চালনা করেছেন রুম্মান রশীদ খান ও লাবণ্য। জোবায়ের ইকবাল-এর প্রযোজনায় তানিয়া আহমেদের সঙ্গে ‘রাঙা সকাল’-এর এই পর্বটি প্রচার হবে ঈদের ৬ষ্ঠ দিন, সকাল ৭টা থেকে ৯টায়, মাছরাঙা টেলিভিশনে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here