গোপনে বাংলাদেশে যাত্রা শুরু

গোপনে বাংলাদেশে যাত্রা শুরু

আন্তর্জাতিকভাবে জনপ্রিয় বহুজাতিক কোমল পানিয় কোম্পানী কোকাকোলার উদ্যোগে জনপ্রিয় গানের নতুন ও ভিন্নধর্মী সংগীতায়োজনের জন্য জনপ্রিয় কোক স্টুডিওর গান। এর আগে ভারত ও পাকিস্তানের শিল্পীদের নিয়ে গান করে জনপ্রিয়তা পেলেও তাতে অংশগ্রহণ ছিল না বাংলাদেশের কোন শিল্পীর। এবার বাংলাদেশের শিল্পীদের নিয়ে যাত্রা শুরু হল কোক স্টুডিওর।

বাংলাদেশে ‘কোক স্টুডিও’র প্রজেক্ট বাস্তবায়ন করছে গ্রে ঢাকা। তথ্যটি নিশ্চিত করেছে একাধিক সূত্র।

যদিও প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর গাউসুল আলম শাওন দারুণ গোপনীয়তার মধ্য দিয়ে কাজটি করছেন। জানা যায়, বাংলাদেশের শিল্পীদের অংশগ্রহণে শুরু হয়ে গেছে গান রেকর্ডিং ও ভিডিও ধারণের কাজ। বেসরকারি টিভি চ্যানেল দীপ্ত টিভির স্টুডিওতে এরই মধ্যে বেশ কটি পর্বের শুটিংও হয়ে গেছে।

এ প্রসঙ্গে বারবার গাউসুল আলম শাওনকে ফোন করেও কোন সাড়া পাওয়া যায়নি। ইতিমধ্যেই গানের শুটিংয়ে অংশ নিয়েছেন- বাপ্পা মজুমদার, অর্ণব, মমতাজ, পান্থ কানাই, মিজান, কনা।

ভিডিও নির্মাণ করছেন- পরিচালক শাহরিয়ার পলক। কবে থেকে এটি প্রচারে আসবে তা ঘটা করেই জানাতে চায় সংশ্লিস্টরা।

প্রসঙ্গত, বিভিন্ন দেশের সেরা শিল্পীদের সমন্বয়ে সংগীতের এমন মঞ্চ এর আগেই তৈরি করেছে গানবাংলা টেলিভিশনের উইন্ড অব চেঞ্জ । ইতিমধ্যেই তা দেশে-বিদেশে জনপ্রিয়তা অর্জন করেছে। গর্ব বয়ে এনেছে দেশের জন্য। ‘উইন্ড অব চেঞ্জ’ বিশ্বব্যাপী ‘কোক স্টুডিও’র মানকেও ছাড়িয়ে গেছে বলে সংগীতসংশ্লিষ্টরা এতদিন মন্তব্য করে আসছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here