চকলেট বয় রণবীর কাপুর (ভিডিও)

চকলেট বয় রণবীর কাপুর

বলিউডে প্লেবয় খ্যাত অভিনেতার জন্মদিন । ১৯৮২ সালের ২৮ সেপ্টেম্বর ঋষি কাপুর ও নীতু সিং দম্পতির ঘর আলোকিত করে জন্মগ্রহণ করেছিলেন এই অভিনেতা । তিনি আর কেউ নন রাণবীর কাপুর! আজ ৩৯তম জন্মদিনের কেক কাটবেন রাণবীর । রণবীর কাপুরের ক্যারিয়ারের শুরু হয় ২০০৭ সালে সঞ্জয়লীলা বানসালির ‘সাওয়ারিয়া’ দিয়ে। ছবিটি সকলের প্রশংসা কুড়ালেও বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে। এতে অভিনয়ের সুবাদে রণবীর কাপুর সেরা নবাগত অভিনেতা হিসেবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ঘরে তোলেন। এরপর ২০০৮ সালে সিদ্ধার্থ আনন্দের রোমান্টিক-কমেডি ‘বাচনা অ্যায় হাসিনো’তে এক প্লেবয় চরিত্রে অভিনয় করে দারুণ প্রশংসা লাভ করেন।

পরের বছর অয়ন মুখার্জির প্রথম পরিচালিত ‘ওয়েক আপ সিড’-এ অভিনয় করে নিজের সেরাটা দেন বলিউডের এই অভিনেতা। এরপর ‘আজব প্রেম কি গজব কাহিনী’, ‘রকেট সিং’, ‘রাজনীতি’, ‘আনজানা আনজানি’, ‘বারফি’, ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’, ‘বেশরম’-এর মতো ছবি ভক্তদের উপহার দিয়েছেন তিনি। ‘বেশরম’-এর ব্যর্থতার পর এক বছর বিরতি নিয়ে ভিকি সিংয়ের ‘রয়’ দিয়ে আবার বলিউডে কামব্যাক করেন রণবীর কাপুর । কিন্তু এটিও ভালো একটা ব্যবসা করতে পারেনি। এমনকি রণবীর অভিনীত ও পরিচালক অনুরাগ কশ্যাপের ড্রিম প্রজেক্ট ‘বোম্বে ভেলভেট’র দশাও একই হয়। টানা চারটি ফ্লপের ধকল সামলে কারাণ জোহরের ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ দিয়ে হিট ট্রাকে ফিরেন রণবীর কাপুর।

২০১৮ সালে আরেক মাস্টারক্লাস রাজকুমার হিরানির ‘সঞ্জু’ দিয়ে সব হিসেব পালটে যায়! রণবীর বর্তমানে অয়ন মুখার্জির পরিচালিত বিগ বাজেট সিনেমা ‘ব্রহ্মাস্ত্রা’য় কাজ করছেন । ব্রহ্মাস্ত্রায় আলিয়া ভাটের সাথে জুটি বেঁধেছেন রাণবীর । বলিউড মিডিয়ায় কান পাতলে শোনা যায় রাণবীর- আলিয়া চুটিয়ে প্রেম করার কথা । তারা বিয়েও করতে যাচ্ছেন খুব শীঘ্রই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here