চিত্রনায়ক শাহিন আলম আর নেই

0
217
চিত্রনায়ক শাহিন আলম আর নেই

চিত্রনায়ক শাহিন আলম আর নেই । আজ ৮ মার্চ রাত ১০ টা ৫ মিনিটে রাজধানীর আজগর আলী হাসপাতালে  তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন । শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান তার ফেসবুক ভেরিফাইড পেইজে এই খবর নিশ্চিত করেছেন । এর আগে তাকে একই হাসপাতালে  লাইফ সাপোর্টে  পাঠানো হয় ।

বেশ কয়েক বছর ধরেই তিনি ভুগছিলেন কিডনিজনিত নানা রোগে । গত সোমবার (১ মার্চ)  হালকা জ্বর আসলে শাহিন আলমকে  হাসপাতালে ভর্তি করানো হয়। তবে গত শনিবার রাতে তার অবস্থা খারাপ হলে দ্রুত তাকে লাইফ সাপোর্টে নেওয়া হয়।

১৯৮৬ সালের এফডিসির নতুন মুখের সন্ধানের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন শাহিন আলম। এরপর বেশকিছু সিনেমায় অভিনয় করে পরিচিতি পান শাহিন।  দুই বাংলায় প্রশংসিত ‘হঠাৎ বৃষ্টি’ সিনেমায় অভিনয় করে নজর কেড়েছিলেন তিনি।

শাহিন আলম ঘাটের মাঝি, এক পলকে, গরিবের সংসার, তেজী, চাঁদাবাজ, প্রেম প্রতিশোধ, টাইগার, রাগ-অনুরাগ, দাগী সন্তান, বাঘা-বাঘিনী, আলিফ লায়লা, স্বপ্নের নায়ক, আঞ্জুমান, অজানা শত্রু, দেশদ্রোহী, প্রেম দিওয়ানা, আমার মা, পাগলা বাবুল, শক্তির লড়াই, দলপতি, পাপী সন্তান, ঢাকাইয়া মাস্তান, বিগবস, বাবা, বাঘের বাচ্চা, বিদ্রোহী সালাউদ্দিনসহ বহু সিনেমায় অভিনয় করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here