‘চিরু ১৫৩’ সিনেমায় চিরঞ্জীবীর সঙ্গে সালমান

‘চিরু ১৫৩’ সিনেমায় চিরঞ্জীবীর সঙ্গে সালমান

ক্যারিয়ারের ১৫৩তম সিনেমার কাজ শুরু করলেন তেলেগু মেগাস্টার চিরঞ্জীবী। সিনেমাটির পরিচালক জয়ম মোহন রাজার সঙ্গে চিরঞ্জীবীর এটাই প্রথম কাজ।

তবে এর চেয়ে বড় খবর হচ্ছে, ‘চিরু ১৫৩’ নামের এই সিনেমায় দেখা যাবে বলিউড সুপারস্টার সালমান খানকে।  

ভারতের বেশ কিছু সংবাদমাধ্যম বিষয়টি নিশ্চিত করেছে। সেখানে বলা হয়েছে, সিনেমাটিতে অতিথি চরিত্রে অভিনয় করবেন সালমান খান। তবে তার ভূমিকা দীর্ঘ হবে। এরই মধ্যে সালমান খানও নাকি এতে অংশ নেওয়ার দিনক্ষণ চূড়ান্ত করেছেন।  

শিগগিরই এই সিনেমার গুরুত্বপূর্ণ বিষয় আনুষ্ঠানিকভাবে তুলে ধরার কথা রয়েছে। সেখানে সালমানের নাম ঘোষণা করবেন চিরঞ্জীবী। খবরটি সত্য হলে, এটিই হবে সালমান ও চিরঞ্জীবীর একসঙ্গে প্রথম কাজ। রূপালি পর্দায় এ দুই মহাতারকাকে দেখার জন্য মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।

জানা যায়, ‘চিরু ১৫৩’ হতে যাচ্ছে মালয়ালাম মেগাস্টার মোহনলাল অভিনীত ‘লুসিফার’ সিনেমার তেলেগু রিমেক। সিনেমাটি নির্মাণ করেছিলেন পৃথ্বীরাজ সুকুমারন।  

এদিকে, ‘চিরু ১৫৩’ সিনেমার নির্মাতা জয়ম মোহন রাজা এক টুইটার পোস্টে শুটিং সেট থেকে একটি ছবি শেয়ার করে শুটিং শুরুর কথা জানিয়েছেন। তিনি জানান, গত শুক্রবার থেকে হায়দ্রাবাদে এই সিনেমার শুটিং শুরু হয়েছে।  

ছবির ক্যাপশনে এই নির্মাতা লিখেছেন, ‘বাবা-মা এবং শুভাকাঙ্ক্ষীদের দোয়া নিয়ে আমার পরবর্তী যাত্রা শুরু। এবার একটি মেগার সময়। একটি আশ্চর্যজনক দলের সঙ্গে সেট হচ্ছে। ’

‘চিরু ১৫৩’ সিনেমাটি প্রযোজনা করছে এন ভি প্রসাদ ও এর সহ-প্রযোজক কোনিডেলা প্রোডাকশন। এতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে নয়নতারা ও সত্যদেবকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here