ছবি নিয়ে কথা হয়নি, কথা হয়েছে ঈদের নাটক নিয়েঃপূর্ণিমা

ছবি নিয়ে কথা হয়নি, কথা হয়েছে ঈদের নাটক নিয়েঃপূর্ণিমা

‘যোদ্ধা’ নামের একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অভিনেত্রী পূর্ণিমা। ২০১৯-২০২০ অর্থবছরে সরকারি অনুদান পাওয়া এই ছবিটিতে নায়ক হিসেবে থাকবেন রিয়াজ। আর পরিচালনা করবেন এস এ হক অলিক। এমন খবর প্রকাশিত হয়েছে বেশ কিছু জায়গায়।

এর আগে ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’তে অভিনয় করেছিলেন রিয়াজ-পূর্ণিমা।  ছবি দুটি বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিলো। তাই নতুন করে এই জুটিকে পর্দায় দেখা যাবে খবর শুনে বেশ খুশিই হয়েছিলেন অনেকে। 

কিন্তু পূর্ণিমা জানালেন ভিন্ন কথা। নির্মাতা অলিকের সঙ্গে তার ফোনে কথা হয়েছে। কিন্তু সেটা যোদ্ধা ছবি নিয়ে নয়। ঈদের একটি নাটকে অভিনয়ের প্রসঙ্গে কথা হয়েছে। আর যে ছবি নিয়ে কথাই হয়নি সেটা নিয়ে আগেই কিছু বলার প্রয়োজনবোধও করছেন না।

পূর্ণিমার বলেন, ‘অলিক ভাই দারুণ একজন নির্মাতা। আমার সঙ্গে তো যোদ্ধা নামে কোনো ছবি নিয়ে তার সঙ্গে কথা হয়নি। হয়েছে ঈদের নাটক নিয়ে। যে ছবি নিয়ে কথাই হয়নি সেই ছবি নিয়ে তো আমি কোনো কথাই বলতে পারি না।’

কিন্তু পুর্ণিমার বক্তব্য দিয়েও অনেক খবর প্রকাশিত হয়েছে। সেখানে তিনি জানিয়েছেন তার ক্যারিয়ারের  উল্লেখযোগ্য দুটি ছবি ‘হৃদয়ের কথা’ ও ‘আকাশ ছোঁয়া ভালোবাসা’।  নির্মাতার সঙ্গে কাজের অভিজ্ঞা দারুণ। তাই ‘যোদ্ধা’ ছবির প্রস্তাব এলে ছবিটির গল্প ভালো লাগায় অভিনয় করছি।  

কিন্তু আজ রোববার পূর্ণিমা বললেন, ‘আমি যে যোদ্ধা ছবিতে অভিনয় করছি এটা এই মাত্র আপনাদের থেকে জানলাম।’

জানা গেছে মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত হবে ‘যোদ্ধা’। ছবির গল্প লিখেছেন ও চিত্রনাট্য করেছেন জনপ্রিয় কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here