ছোট বেলায় ভাবতাম কখনো বিয়েই করবো না – এমা স্টোন

0
361

প্রথম সন্তান ঘরে আসতে যাচ্ছে  আমেরিকান অভিনেত্রী এমা স্টোন ও তাঁর স্বামী কমেডিয়ান ডেভ ম্যাকক্যারির ।এমা স্টোন মা হওয়া নিয়ে দারুণ উচ্ছ্বসিত । ক্রমেই এমা  আরও রূপবতী হয়ে উঠছেন। নিজের ও সন্তানের স্বাস্থ্য ঠিক রাখতে নিজের পরিচর্যাও করছেন এমা স্টোন ।

‘লা লা ল্যান্ড’ খ্যাত অভিনেত্রী এমা হতে যাচ্ছেন মা। গত ৩০ ডিসেম্বর লস অ্যাঞ্জেলেসের এক আলোকচিত্রীর চোখ আটকে যায় এমা স্টোনের দিকে। তাঁর স্ফীত পেট চোখ এড়ায়নি সেই আলোকচিত্রীর । এক বন্ধুর সঙ্গে রাস্তায় হাঁটছিলেন এই অভিনেত্রী।  ডেইলি মেইল-এর ওই আলোকচিত্রীই জানিয়ে দিয়েছেন গোটা হলিউডকে। যদিও এমা স্টোন এ নিয়ে কিছুই বলছেন না। ঘরের খবর পরকে জানাতে নারাজ হয়তো তিনি। এমনকি প্রেমের খবরও শুরুতে জানাননি তিনি। পরে ২০১৯ সালের ডিসেম্বর মাসে আনুষ্ঠানিকভাবে জানিয়েছিলেন এমা ও ডেভ দুজন মিলে।

অভিনেত্রী এমা স্টোন সব ক্ষেত্রেই খুব পেশাদার, খুবই মেধাবী এবং কাজের ক্ষেত্রে একদম মনোযোগী। ডেভ ও এমার স্টোন এই প্রবণতার প্রতি শ্রদ্ধাশীল। তিনি এমাকে সব কাজে সহযোগিতা করেন। এমনকি তাঁর ক্যারিয়ারের সাফল্যের জন্য যা যা করতে হয়, ডেভ সবই করেন।

টেলিভিশন অনুষ্ঠান ‘স্যাটারডে নাইট লাইভ’- মাধ্যমেই এমার সঙ্গে ডেভ ম্যাকক্যারির পরিচয় । এই । ২০১৯ সালে তাঁরা বাগদান করেন। গত বসন্তে দুজনের বিয়ে হওয়ার কথা। কিন্তু করোনার কারণে সেটি পিছিয়ে যায়। পরে অবশ্য লুকিয়ে বিয়ে করেন দুজন। আর এমা যে হঠাৎ করেই মা হয়েছেন, এমনটি নয়। আগেই ইঙ্গিত দিয়েছিলেন, সংসারে মনোযোগী হচ্ছেন তিনি। বন্ধু অভিনেত্রী জেনিফার লরেন্সকে জানিয়েছিলেন সেটা। বলেছিলেন, ‘বয়স বাড়ার সঙ্গে সঙ্গে সন্তানের ব্যাপারে আমার ধারণা বদলে গেছে। আমি কখনোই সন্তান নিতে চাইনি। যখন ছোট ছিলাম, তখন ভাবতাম, কখনো বিয়েই করব না। কখনো বাচ্চাও হবে না। বয়স বাড়ার পর মনে হচ্ছে, আমি সত্যিই সন্তানের মা হতে চাই।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here