ছোট বোনের প্রেমিককে নিজের প্রেমিক বানালেন দীপিকা !

0
109

দীপিকা তাঁর ছোট বোনের সঙ্গী ধৈর্যের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যাবেন। একেবারে মাখামাখি সম্পর্ক। কিন্তু কেন ছোট বোনের প্রেমিককেই পছন্দ হলো তার? নৈতিকভাবেই বা তা কতটা স্বস্তিকর? এসব প্রশ্নের উত্তর মিলবে দীপিকার নতুন ছবিতে। এখানে তাকে দেখা যাবে ফিটনেস ট্রেনারের চরিত্রে। পরিচালক শাকুন বাত্রার ছবি এটি। হাতে আছে হাতে একঝুড়ি ছবডি এদিকে এখনো নাম ঠিক করেননি পরিচালক শাকুন বাত্রা। ছবিটিতে একজন সেলিব্রেটি ফিটনেস ট্রেনারের গল্প দেখানো হবে। এই ছবিতে দীপিকা ছাড়াও অনন্যা পান্ডে, সিদ্ধান্ত চতুর্বেদী, ধৈর্য কারওয়া আছেন। ছবির শুটিং শ্রীলঙ্কায় হওয়ার কথা থাকলেও লকডাউনের কারণে সব পরিকল্পনা ভেস্তে যায়।

জানা গেছে, ছবির গল্প সম্পর্কের টানাপোড়েন নিয়ে। ছবিতে দীপিকার বোনের ভূমিকায় দেখা যাবে অনন্যা পান্ডেকে। দীপিকা এই ছবিতে প্রেম করবেন সিদ্ধান্ত ও ধৈর্য দুজনের সঙ্গেই। জানা গেছে, বিবাহবহির্ভূত সম্পর্ক দেখানো হবে ছবিটিতে।

দীপিকা এক সাক্ষাৎকারে বলেছিলেন, ‘শাকুনের মতো দুর্দান্ত পরিচালকের সঙ্গে কাজ করে আমি দারুণ খুশি। শাকুন খুব ভাল করে জানেন যে অভিনয়শিল্পীদের থেকে কীভাবে সেরা অভিনয় বের করে আনতে হয়। আমি সত্যি ভাগ্যবান যে শাকুনের মতো পরিচালকের সঙ্গে কাজের সুযোগ পেয়েছি।’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here