জীবন্ত মৌমাছিতে জোলির ফটোশুট

0
92
জীবন্ত মৌমাছিতে জোলির ফটোশুট

সারা শরীরে বেয়ে বেড়াচ্ছে জীবন্ত মৌমাছি। গলা পেরিয়ে মুখ, নাক, কানের পাশ পর্যন্ত পৌঁছে গিয়েছে। কিন্তু মডেল হয়ে ক্যামেরার সামনে দাঁড়িয়ে থাকা অ্যাঞ্জেলিনা জোলির মুখে বিরক্তি কিংবা ভয়ের লেশমাত্র নেই। চোখে ছিলো আত্মবিশ্বাসের ছাপ। টানা ১৮ মিনিট এভাবেই জীবন্ত মৌমাছি শরীরে নিয়ে দাঁড়িয়ে বিশেষ ফটোশুট করলেন অস্কারজয়ী হলিউড অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি।

তার ফটোশুটের এই ভিডিও এখন ভাইরাল। কেউ ভয়ে শিউরে উঠেছেন, কেউ আবার তুমুল প্রশংসা করেছেন।

মূলত মৌমাছি দিবস উপলক্ষ্যে বিশেষ এই ফটোশুটটি করেছেন হলিউড তারকা। মৌমাছি সংরক্ষণের অন্যতম পথিকৃৎ অ্যান্টন ইয়ানসার সম্মানে চলতি বছর ২০ মে পালন করা হয় দিনটি। সেই কারণেই ফটোশুটের মাধ্যমে মৌমাছি সংরক্ষণের বার্তা দিতে চেয়েছেন। রিচার্ড আ্যাভেডনের বিখ্যাত পোট্রেট ‘দ্য বি কিপার’ থেকে অনুপ্রাণিত হয়েই শুটিং করেছেন তিনি।

চিত্রগ্রাহক ড্যান উইন্টারস জানান, অ্যাঞ্জেলিনা বাদে সেটের প্রত্যকেই মৌমাছির হাত থেকে বাঁচার জন্য বিশেষ স্যুট পরে ছিলেন। মৌমাছিরা যাতে বিরক্ত না হয় তার জন্য শুধু ছবি তোলার জায়গা বাদে বাকি সমস্ত জায়গা অন্ধকার করে রাখা হয়েছিল। মৌমাছিরা যাতে হলিউড অভিনেত্রীর দিকে আকর্ষিত হয় তার জন্য ফেরোমন নামের রাসায়নিক ব্যবহার করা হয়েছিল। অ্যাঞ্জেলিনা একেবারে স্থির হয়ে দাঁড়িয়ে ছিলেন। তার এই দক্ষতা এবং ধৈর্য দেখে মুগ্ধ ফটোগ্রাফার এবং তার সঙ্গীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here