জুনিয়র এনটিআরের গাড়ির দাম ৩ কোটি ১৬ লাখ রুপি

জুনিয়র এনটিআরের গাড়ি দাম ৩ কোটি ১৬ লাখ রুপি

ভারতীয় চলচ্চিত্র দুনিয়ায় গাড়ি কেনার হিড়িক পড়েছে। অর্জুন কাপুর, ভিকি কৌশল, করণ জোহর, মনোজ বাজপেয়িসহ বেশ কিছু তারকা একের পর এক নামী ব্র্যান্ডের দামি গাড়ি কিনেছেন। এই তালিকায় এবার যোগ হলো দক্ষিণি সুপারস্টার জুনিয়র এনটিআরের নাম। নতুন এক গাড়ি কিনে সবাইকে তাক লাগিয়ে দিয়েছেন এই দক্ষিণি তারকা। দেশের মধ্যে তিনিই প্রথম ভারতীয়, যিনি এই দামি গাড়ির মালিক।

এই মুহূর্তে ‘আরআরআর’ ছবির শুটিংয়ে ব্যস্ত জুনিয়র এনটিআর। এরই মাঝে লেম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়ি কিনে খবরে উঠে এসেছেন। প্রথম ভারতীয় হিসেবে তিনিই প্রথম এই গাড়ি কিনলেন। মাত্রই গত সোমবার ভারতের বাজারে এসেছে এই বিলাসবহুল গাড়ি। বেঙ্গালুরুর এক শোরুম থেকে নতুন মডেলের এই গাড়ি কিনেছেন এনটিআর।

জুনিয়র এনটিআরের গাড়ির দাম ৩ কোটি ১৬ লাখ রুপি

অটোমোবাইলিয়ারডেন্ট নামক এক ইনস্টাগ্রাম পেজে এই গাড়ির বেশ কিছু ছবি পোস্ট করে নিজের এই নতুন বাহন সম্পর্কে কিছু কথা লিখেছেন তিনি। জুনিয়র এনটিআর লিখেছেন, ‘দেশের প্রথম লেম্বোর্গিনি হায়দরাবাদে নিজের বাড়ির সন্ধান পেয়ে গেছে।’

এনটিআরের নতুন গাড়িটি লেম্বোর্গিনির উরুস আর উরুস পিক-এর আধুনিকতম মডেল। গাড়িটির দাম নিয়ে এখন নানান জল্পনাকল্পনা। জানা গেছে, লেম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়িটির ভারতীয় বাজারে দাম ৩ কোটি ১৬ লাখ রুপি। বাংলাদেশি মুদ্রায় যা সাড়ে ৩ কোটি টাকার বেশি।

লেম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল সাড়ে তিন সেকেন্ডে গতি শূন্য থেকে ১০০ কিলোমিটারে তুলতে পারে। এই ইউসিবি গাড়িতে তিনটা টিএফটি স্ক্রিন আর ছয়টি ড্রাইভিং মুড আছে। আরও নানান ধরনের আধুনিক সরঞ্জামে সজ্জিত এই গাড়ি। জুনিয়র এনটিআরের লেম্বোর্গিনি উরুস গ্রাফাইট ক্যাপসুল গাড়িটির রং ম্যাট ব্ল্যাক।

ক্যারিয়ারেও এখন দারুণ এক সময় পার করছেন জুনিয়র এনটিআর। ‘কৌন বনেগা কৌড়পতি তেলেগু’ সঞ্চালনা করতে চলেছেন তিনি। এই রিয়েলিটি শোর প্রথম অতিথি হতে চলেছেন দক্ষিণি তারকা রাম চরণ। এ ছাড়া এনটিআরকে রাজামৌলীর ‘আরআরআর’ ছবিতে দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে আছেন রাম চরণ, আলিয়া ভাট, অজয় দেবগনসহ আরও অনেক তারকা। ‘আরআরআর’ ১৩ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তির পাওয়ার কথা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here