‘টাইগার থ্রি’র সেটে সালমান খানের লুক ফাঁস

‘টাইগার থ্রি’র সেটে সালমান খানের লুক ফাঁস

রাশিয়ায় শুরু হয়েছে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং। সিনেমায় সালমানের লুক কেমন হবে তা নিয়ে ভক্তদের জল্পনা কল্পনা চলছে। এরমাঝেই ফাঁস হয়ে গেল শুটিং সেটের একটি ছবি যেখানে সালমানকে দেখা গেল একেবারে ভিন্ন এক লুকে। ফাঁস হওয়া ছবিতে সালমানকে দেখা গেছে সোনালী চুল ও দাঁড়িতে। এর আগে কখনই সালমানকে এমন লুকে দেখা যায়নি। তাই একেবারেই চেনা যাচ্ছে না তাকে।

শুধু সালমান নয়, ছবিতে ইমরান হাসমির লুকও চমকে দিয়েছে সবাইকে। কিছুদিন আগে ইমরান হাসমির লুক ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছবির জন্য নিজেকে একেবারে বদলে ফেলেছেন ইমরান হাসমি। তাকে দেখা গেছে সিক্স প্যাকে।

রাশিয়ার সেন্ট পিটার্সবার্গ শহরে চলছে ‘টাইগার থ্রি’ ছবির শুটিং। কোভিডের সব বিধি নিষেধ মেনে চলছে ছবির কাজ। রাশিয়ায় শুটিং শেষে ছবির কাজ হবে তুরস্ক ও অস্টিয়ায়। ছবিটি পরিচালনার দায়িত্বে আছেন মনিষ শর্মা।

২০১২ সালে মুক্তি পেয়েছিল বলিউড সুপারস্টার সালমান খান ও ক্যাটরিনা কাইফের ছবি ‘এক থা টাইগার’। প্রথম ছবি বক্স অফিসে সুপারডুপার হিট হয়। দীর্ঘ পাঁচ বছর পর ২০১৭ সালে এই ছবির সিক্যুয়েল টাইগার জিন্দা হ্যায়’ মুক্তি পায়। এই ছবিটিও প্রথমটির মতো বক্স অফিসে সফল হয়। এরই ধারবাহিকতায় তৈরি হচ্ছে তৃতীয় সিরিজ ‘টাইগার থ্রি’। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here