‘তকদীর’-এর পর এবার চঞ্চলের ‘বলি’

‘তকদীর’-এর পর এবার চঞ্চলের ‘বলি’

‘তকদীর’ নামে একটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিল গত বছরের ডিসেম্বরে। সৈয়দ আহমেদ শাওকী পরিচালিত ওই ওয়েব সিরিজ দিয়ে ভারতীয় ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এর সঙ্গে যাত্রা শুরু হয়েছিল চঞ্চল চৌধুরীর।

এতে তিনি অভিনয় করেছিলেন অ্যাম্বুলেন্স ড্রাইভারের চরিত্রে। তুমুল জনপ্রিয় হয়েছিল সিরিজটি। এরপর চঞ্চল আরও কিছু ওয়েব কনটেন্টে কাজ করেছেন, কিন্তু ‘হইচই’ এর সঙ্গে কাজ হয়নি আর।

এবার হচ্ছে। মঙ্গলবার বিকেলে চঞ্চল চৌধুরী জানালেন, হইচইয়ের আরেকটি ওয়েব সিরিজে কাজ করতে যাচ্ছেন তিনি। সিরিজটির নাম ‘বলি’। আগামীকাল থেকে কুয়াকাটায় শুটিং শুরু হচ্ছে।

ওয়েব সিরিজটি বানাচ্ছেন শংখ দাশগুপ্ত। বিজ্ঞাপন নির্মাতা হিসেবেই তিনি বেশি পরিচিত। নির্মাতার প্রশংসা করে চঞ্চল ফেসবুকে লিখেছেন, ‘শংখ দাশগুপ্ত মেধাবী একজন নির্মাতা। ওর সঙ্গে পরিচয় দুই-তিন বছর আগে, আস্তে আস্তে আন্তরিকতা ও ঘনিষ্ঠতা। হইচই-এর নতুন ওয়েব সিরিজ ‘‘বলি’’ নির্মাণে ব্রতী হয়েছেন তিনি। ভিন্ন স্বাদের এই গল্প নির্মাণের জন্য আমরা সবাই এখন কুয়াকাটা।’

‘তকদীর’-এর মতো ভালো একটা ওয়েব সিরিজ উপহার দিতে পারবেন বলে আশাবাদী চঞ্চল। ফেসবুকে তিনি লিখেছেন, ‘শংখর সঙ্গে এটাই আমার প্রথম কাজ। শংখ মূলত পেশাদার বিজ্ঞাপন নির্মাতা। বলি টিমের সবাই আমরা আশাবাদী। আপনাদের জন্য ভালো একটা ওয়েব সিরিজ উপহার দিতে পারবো।’


চঞ্চল চৌধুরীর সঙ্গে নির্মাতা শংখ দাশগুপ্ত। ছবি: ফেসবুক থেকে

এটি ছাড়াও চঞ্চল জি-ফাইভের একটি দীর্ঘ ওয়েব সিরিয়ালে অভিনয় করছেন। সেটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল।

শুধু তাই নয়, ৭ পর্বের এ সিরিজে থাকছেন বাংলাদেশের তিন নায়িকা। তারা হলেন সোহানা সাবা, সাফা কবির ও মৌসুমি মৌ। জানা যায়, এতে আরও অভিনয় করবেন জিয়াউল হক পলাশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here