তারকাদের দেহরক্ষী কারা ?

0
63

জনসমক্ষে প্রিয় তারকাকে পেলেই সবাই ছেঁকে ধরে কারণ, বলিউড তারকাদের বহু ভক্ত।  এ জন্য প্রায় সব তারকাই একজন দেহরক্ষীকে সঙ্গে রাখেন, যেন যেকোনো অপ্রীতিকর পরিস্থিতি সামাল দিতে পারেন। দেহরক্ষীদের বেতনও অনেক। তাঁদের কেউ কেউ আবার তারকাদের বাড়ির মানুষের মতো হয়ে গেছেন।

সালমান ও শেরা।

                                                                     

সালমানের শেরা

শেরা সালমান খানের সঙ্গে প্রায় ২৫ বছর কাজ করছেন । বলা চলে সালমানের এই দেহরক্ষী তারকা সালমানের মতোই জনপ্রিয়। সালমানও তাঁকে নিজের পরিবারের সদস্যের মতো মর্যাদা দেন। এমনকি তাঁর প্রযোজিত ও অভিনীত সিনেমা ‘বডিগার্ড’ তিনি উৎসর্গ করেছেন শেরার নামে। এ নিয়ে এক সাক্ষাৎকারে শেরা বলেছিলেন, এই ইন্ডাস্ট্রিতে নিজের বডিগার্ডের জন্য কে এতটা করে? ভাইজান সালমানকে আগলে রাখতে বছরে তিনি পান প্রায় দুই কোটি রুপি।

রবি সিং ও শাহরুখ।

 শাহরুখের রবি সিং

শাহরুখ খানকে সার্বক্ষণিক দেখে রাখেন যে মানুষটি, তাঁর নাম রবি সিং। চুপচাপ আত্মগোপনে থাকতেই ভালোবাসেন তিনি। তিনিও বলিউডের সবচেয়ে বেশি বেতন পাওয়া দেহরক্ষীদের একজন। সোর্স যদি ভুল তথ্য না দিয়ে থাকে, তবে রবি বছরে পান প্রায় ২ কোটি ৭০ লাখ রুপি।

জিতেন্দ্র শিন্ডের সঙ্গে অমিতাভ বচ্চন।

                                              

অমিতাভের জিতেন্দ্র শিন্ডে

অমিতাভ বচ্চন বাইরে বেরোলে তাঁর আশপাশ হয়ে ওঠে জনসমুদ্র। তাঁর নিরাপত্তার দায়িত্ব পালন করেন জিতেন্দ্র শিন্ডে। তিনি রীতিমতো একটি নিরাপত্তা সংস্থা চালান এবং নিজে অমিতাভ বচ্চনের দেহরক্ষী হিসেবে দায়িত্ব পালন করেন। এ জন্য সব সময় তাঁর সঙ্গে থাকে ভরি রাইফেল! এ দায়িত্বের জন্য বছরে তিনি নেন দেড় কোটি রুপি।

শ্রেসে থেলের সঙ্গে টুইঙ্কল খান্না ও অক্ষয় কুমার।

                                                  

অক্ষয় কুমারের শ্রেসে থেলে

শ্রেসে থেলে অক্ষয় কুমারের দেহরক্ষী । ছবির শুটিংয়ে অক্ষয় যখন ঝুঁকিপূর্ণ সব স্টান্টের দৃশ্যে অভিনয় করেন, সে রকম সময়ও শ্রেসে তাঁর সঙ্গে থাকেন। অক্ষয়ের ছেলে আরাব কুমার ঘরের বাইরে বেরোলেও শ্রেসে তাকে দেখে রাখেন। মিড ডের তথ্য অনুসারে, এ কাজের জন্য বছরে শ্রেসে পান ১ কোটি ২ লাখ রুপি।

যুবরাজ ঘোরপাড় ও আমির খান।

                                                                 

আমির খানের যুবরাজ ঘোরপাড়

একান্ত জীবন যাপন করতে আমির ভালোবাসেন। সেই সুযোগটা তাঁকে করে দেন যুবরাজ ঘোরপাড় নামের দেহরক্ষী। আমির প্রসঙ্গে তিনি এক পোর্টালকে বলেছিলেন, ‘বাঁচার জন্য আমি খুব ছোট কাজ করতাম। পরে একটি নিরাপত্তা সংস্থায় চাকরি নিই। এখন আমি আমির খানের দেহরক্ষী। আমার পরিচিতরা সবাই খুব হিংসে করে যে আমি এত বড় এক তারকার সঙ্গে ঘুরে বেড়াই।’ যুবরাজের বেতন বছরে দুই কোটি রুপি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here