তাহসানের গান দিয়ে কোক স্টুডিও কনসার্ট এর মুলপর্ব শুরু (লাইভ)

বিকাল ৫টায় বাংলাদেশ ফুটবল ফেডারেশন থেকে জানানো হয় আর্মি স্টেডিয়ামের কোক স্টুডিও বাংলা কনসার্টটি স্থগিত করা হলো। পরবর্তী সিদ্ধান্ত ও সূচি চূড়ান্ত হলে জানানো হবে। তবে সেই সিদ্ধান্ত যে এক ঘণ্টার ব্যবধানে পাল্টে অবিশ্বাস্য হলেও আলোচিত এই কনসার্টটি শুরুর সময় দেয়া হয় রাত ৮টায়। কিন্তু সেটি হতে পারেনি।

সীতাকুণ্ড ট্রাজেডিতে যারা মারা গিয়েছে তাদের জন্য প্রথমেই ১ মিনিট নীরবতা পালন করা হয়েছে কোক স্টুডিও বাংলা কনসার্টে। এরপর কণ্ঠশিল্পী ও সংসদ সদস্য মমতাজ বেগম স্টেজে উঠে বলেন ‘বৈরী আবহাওয়ার কারণে সমস্যা হয়েছে। কিন্তু তার মধ্যে আমরা অনুষ্ঠানটা করতে পারছি। আমরা সবাই আনন্দ করবো। তার আগে আমরা সীতাকুন্ড ট্রাজেডিতে যারা মারা গিয়েছে তাদের সম্মানে জন্য এক মিনিট নীরবতা পালন করব আমরা সবাই। ‘ সোয়া ৮ টায় মঞ্চে নীরবতা পালনের মধ্যে দিয়ে শুরু হয় আয়োজন। এরপর রাত ১০ টা ২৫ মিনিটে মঞ্চে এখন গান করছেন তাহসান। রাত ১১ টা পর্যন্ত জেমস মঞ্চে আসেননি। যদিও দর্শক বারবার জেমস কে চাইছিলেন।

লাইভ দেখতে পারেন নিচের লিংকে –

https://www.youtube.com/watch?v=iWjnM-UdEQo

এদিন সন্ধ্যা সোয়া ৬টার দিকে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ বলেছিলেন, ‘আবহাওয়া অনুকূলে থাকায় কনসার্ট আজ রাত ৮টায় করার নতুন সিদ্ধান্ত নিয়েছে আয়োজকরা। আয়োজকরা চাইছেন বিশ্বকাপ ট্রফি বাংলাদেশে থাকতেই এই কনসার্ট আয়োজন করতে। সে জন্যই কনসার্ট স্থগিত করেও নতুন সিদ্ধান্ত নেওয়া হলো।’ সেই অনুযায়ী কনসার্ট শুরুও হয়েছে। চলছে এখন আর্মি স্টেদিয়ামে এই কনসার্ট। উপভোগ করতে পারেন লাইভে আপনিও

আলোচিত এই কনসার্টে গান করছেন জেমস, মমতাজ, মিজান, অর্ণব, পান্থ কানাই, অনিমেষ প্রমুখ শিল্পীর। ব্যান্ডের মধ্যে রয়েছে ওয়ারফেজ, নেমেসিস, লালন, ইন্ট্রোয়েট ও জালালি সেট। কোকা-কোলা বাংলাদেশের আয়োজনে অনুষ্ঠিতব্য এই কনসার্টে গিয়ে ফিফা বিশ্বকাপের ট্রফিও দেখার সুযোগ পাবেন দর্শকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here