‘তুমি আমার ছেলে, এটি বলতে আমার গর্ব হয়’-অমিতাভ বচ্চন

‘তুমি আমার ছেলে, এটি বলতে আমার গর্ব হয়'-অমিতাভ বচ্চন

অভিষেক বচ্চনের আসন্ন চলচ্চিত্র ‘বব বিশ্বাস’-এর ট্রেলার মুক্তি পেয়েছে গত শুক্রবার। এরই মধ্যে ট্রেলারটি নিয়ে বেশ শোরগোল পড়ে গেছে। ট্রেলার দেখে মুগ্ধ হয়েছেন অভিষেক বচ্চনের বাবা বলিউড কিংবদন্তি অমিতাভ বচ্চনও।

শনিবার সকালে অমিতাভ তাঁর ইনস্টাগ্রামে ট্রেলারটি শেয়ার করেছেন। লিখেছেন একটি মাত্র লাইন। তাতেই ছেলের অভিনয়ের প্রতি বাবার মুগ্ধতা ঝরেছে। অমিতাভ বচ্চন লিখেছেন, ‘তুমি আমার ছেলে, এটি বলতে আমার গর্ব হয়।’

২০১২ সালে মুক্তি পেয়েছিল সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’। ব্লকবাস্টার সেই ছবিতে মূল চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা বালান। আর সেই ছবিরই একটি ছোট্ট চরিত্র ছিল বব বিশ্বাস। পর্দায় অল্প সময় থাকলেও আলোচিত হয়েছিল বব বিশ্বাস। ‘কাহানি’তে ববের চরিত্রে ছিলেন শাশ্বত চট্টোপাধ্যায়। তাঁর বদলে এবার বব বিশ্বাস হয়েছেন অভিষেক।

এই ছবিতে একজন খুনির চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিষেককে। তাঁর সঙ্গে পর্দা ভাগাভাগি করবেন চিত্রাঙ্গদা সিং, বাঙালি অভিনেতা পরান বন্দ্যোপাধ্যায়, রজতাভ দত্তসহ আরও অনেকে।

বব বিশ্বাস চরিত্রে অভিষেক বচ্চন।  ছবি: ট্রেলার থেকে

আগামী ৩ ডিসেম্বর ওটিটি প্ল্যাটফর্ম জি-৫-এ মুক্তি পাবে সুজয় ঘোষের মেয়ে দিয়া অন্নপূর্ণা ঘোষের নির্দেশনায় তৈরি এই ছবি। এর প্রযোজনায় আছে শাহরুখ খানের প্রতিষ্ঠান ‘রেড চিলিজ এন্টারটেইনমেন্ট’।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here