তুমুল জনপ্রিয় ব্যাচেলর পয়েন্টের শিমুইল্যা

সম্প্রতি গ্র্যাজুয়েশন শেষ করে এখন ফিল্ম নিয়ে উচ্চতর পড়াশোনা করার ইচ্ছা রয়েছে তাঁর। নির্মাতা কাজল আরেফিন অমির সহকারী হিসেবে কাজ করতে গিয়ে অভিনয়ে প্রবেশ। তবে নিজেকে অভিনেতা হিসেবে পরিচয় দিতে স্বাচ্ছন্দ্য বোধ করেন না শিমুল। হতে চান নির্মাতা।

ব্যাচেলর পয়েন্ট ধারাবাহিক নিয়ে এই মুহূর্তে ব্যস্ত সময় কাটাচ্ছেন শিমুল। দর্শকরাও অপেক্ষা করছেন নতুন নতুন এপিসোডের।  ফলে ব্যাচেলর পয়েন্টের নতুন এপিসোডের সঙ্গে সঙ্গে শিমুলকেও ব্যস্ত থাকতে হচ্ছে।  

এবারের ঈদে ব্যাচেলর রমজান ও ফিমেল ২ নাটক দুটি দর্শকদের অন্য মাত্রায় বিনোদন দিয়েছে । সাম্প্রতিক সময়ে ব্যাচেলর পয়েন্ট, ব্যাচেলর রমজান ও ফিমেল-২ দিয়ে বেশ আলোচনায় এসেছেন শিমুল শর্মা।

শিমুল শর্মা বলেছেন, ‘আমি আসলে ছোট ক্যারেক্টার করি মানে পর্দায় আমার উপস্থিতি কম। তার পরেও এই কম সময়ের উপস্থিতি দর্শকরা ক্যাচ করে ফেলছে, এই কারণটাই বুঝতে পারি না।  এটা বেশ আনন্দের। তা ছাড়া আমার ভাষা হয়তো একটা বিষয়, নোয়াখালীর ভাষায় কথা বলি।  ভাষার কারণেও সংলাপ থ্রোয়িংয়ের কারণেও আমাকে  ইদানীং আমার এক শ্রেণির ভক্ত হয়েছে, যারা আমার সঙ্গে কোনো অন্যায় হলে সোচ্চার হয়ে ওঠে। আমার পক্ষ নিয়ে কথা বলে। যদিও ভার্চুয়ালি বিষয়টি, তার পরেও আনন্দ লাগে। ’

সিনেমা বানানো নিয়ে উচ্চতর পড়াশোনা করবেন শিমুল। ঢাকায়ই পড়বেন, না হলে বিদেশ যাওয়ারও ইচ্ছে তার তার উচ্চতর পড়াশুনার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here