তৃণমূলে যোগ দিতে পারেন পরমব্রত

তৃণমূলে যোগ দিতে পারেন পরমব্রত

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনের আগে টলিউড তারকাদের বিভিন্ন দলে যোগ দেওয়ার ঢেউ উঠেছিল। বিশেষ করে, রেকর্ড সংখ্যক নাম লিখিয়েছিলেন তৃণমূল ও বিজেপিতে।

তবে রাজনীতি থেকে দূরেই ছিলেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এবার তাকে নিয়েই গুঞ্জন, তিনি নাকি তৃণমূল কংগ্রেসে যোগ দিতে চলেছেন।

শুক্রবার বোলপুরের সার্কিট হাউজে গিয়ে পরমব্রত সাক্ষাৎ করেন তৃণমূলের প্রবীণ নেতা ও সাংসদ অনুব্রত মণ্ডলের সঙ্গে। এরপর থেকেই পশ্চিমবঙ্গ রাজ্য রাজনীতিতে জোর গুঞ্জন, পরমব্রত তৃণমূলে যোগ দিতে চলেছেন।

শুক্রবার বোলপুরের সার্কিট হাউজে অনুব্রত মণ্ডল ছাড়াও ছিলেন বীরভূমের জেলাপ্রশাসক বিধান রায়, পুলিশ সুপার নগেন্দ্র ত্রীপাঠি এবং লাভপুরের বিধায়ক অভিজিৎ সিং। তাদের সবার সঙ্গেই দেখা করেন অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এর পরই তাকে নিয়ে গুঞ্জন শুরু হয়।

এ বিষয়ে পরমব্রত গণমাধ্যমকে জানান, ‘ব্যক্তিগত কাজে গিয়েছিলাম। আমাকে ডাকা হয়েছিল। তাই শুধুমাত্র সৌজন্য সাক্ষাতের জন্য গিয়েছিলাম। আমার ব্যক্তিগত রাজনৈতিক মতামত আছে, তবে তার সঙ্গে রাজনীতিতে যোগ দেওয়ার সম্পর্ক নেই। আবার যোগ না দেওয়ার জল্পনাও নেই।’

এদিকে শুক্রবারের বৈঠকের বিষয়ে কোনো মন্তব্য করতে চাননি তৃণমুল নেতা অনুব্রত মণ্ডলও। তবে পরমব্রত যে বক্তব্য দিয়েছেন, তাতে তার তৃণমূলে যোগ দেওয়ার জল্পনা একেবারে উড়িয়ে দিচ্ছেন না রাজনৈতিক বিশ্লেষকরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here