‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ এর শুটিং শুরু

0
296

‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমায় ক্রিস হেমসওয়ার্থের  সঙ্গে এবারো রয়েছেন নাটালি পোর্টম্যান এবং টেসা থম্পসন।  মার্ভেল জগতে প্রবেশ করতে যাচ্ছেন ক্রিশ্চান বেল  ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ সিনেমা দিয়ে  । এছাড়া ম্যাট ড্যামনকেও দেখা যাবে  ‘থর’ এর এই নতুন ফ্রাঞ্ছাইসি তে ।

২৬ জানুয়ারি অস্ট্রেলিয়া দিবসে ‘থর : লাভ অ্যান্ড থান্ডার’ এর শুটিং শুরু হয়। করোনার লোকডাউন  সময় পার করে গত বছর থেকেই শুটিং শুরু করেছেন  অভিনেতা ক্রিস হেমসওয়ার্থ । শুটিং শুরুর আগে অস্ট্রেলিয়ার নানা উপজাতি শিল্পী নিয়ে একটি অনুষ্ঠান পরিবেশন করা হয়। মূলত অস্ট্রেলিয়ার জাতীয় দিবসকে কেন্দ্র করেই এমন উৎসবের আয়োজন করে ছবির টিম।

ক্রিস  হেমসওয়ার্থ ও  পরিচালক তাইকা ওয়েটিটি তাদের সামাজিক যোগাযোগ ইন্সটাগ্রামের মাধ্যমে অনুষ্ঠানে তোলা  ছবি শেয়ার করেন। ক্রিস লেখেন – ‘দারুণ কিছু মানুষের সঙ্গে শুটিং শুরু হলো। আশা করি সিনেমাটির কাজ ঠিকঠাক ভাবেই শেষ হবে। উপজাতিদের সঙ্গে সময় কাটিয়ে দারুণ লাগছ। এই দেশের নাগরিক হিসেবে গর্ববোধ করি।’

‘থর’ প্রেমিদের জন্য সুখবর, অস্ট্রেলিয়ায় পরিচালক তাইকা ওয়েটিটির সাথে মার্ভেলের ‘থর’র নতুন ফ্রাঞ্ছাইসিতে কাজ  করেছেন ক্রিস ।  কিউই চলচ্চিত্র নির্মাতা তাইকা এর আগেও বেশ কিছু সিনেমায় ক্রিসের সঙ্গে কাজ করেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here