দীঘির বিরুদ্ধে এক কোটি টাকার মামলা

0
171

অভিনেত্রী দীঘির বিরুদ্ধে এক কোটি টাকার ক্ষতিপূরণের মামলা করেছেন প্রযোজক সিমি ইসলাম। একই সঙ্গে দীঘি, তাঁর বাবা সুব্রত ও মামার নামে পৃথক আরেকটি মানহানির মামলা করেছেন নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। ছবির নির্মাতা ও প্রযোজক আজ বুধবার দুপুরে মহানগর দায়রা জজ আদালতে এ মামলা করেন।


প্রথমবারের মতো ‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে দীঘি নায়িকা চরিত্রে অভিষিক্ত। ইতিমধ্যে ছবিটির ট্রেলার প্রকাশ পেয়েছে। ট্রেলার নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে সমালোচনা তৈরি হয়েছে। ছবিটি নিয়ে ট্রলের স্বীকার হন অভিনেত্রী দীঘি।

দেলোয়ার জাহান ঝন্টুর দাবি, ছবিটি মুক্তি পাওয়ার আগেই দীঘি সিনেমাটির গল্প, নির্মাণ ও ব্যবসা নিয়ে নেতিবাচক কথা বলেছেন। নির্মাতা বলেন, ট্রেলার দেখে দীঘি মন্তব্য করেছেন, এটা তাঁর ভালো লাগেনি। এই ছবি চলবে না। ছবির গল্প, নির্মাণের দুর্বলতা নিয়ে কথা বলেছেন। গানগুলো তাঁর ভালো লাগেনি।

ঝন্টু প্রশ্ন করেন, একজন নায়িকা যদি ট্রেলার দেখে দর্শকদের কাছে বলে বেড়ান ছবিটি ভালো না, সেটা কে দেখবে, এটা উদ্দেশ্যপ্রণোদিত ছাড়া অন্য কিছু নয়। পৃথিবীর ইতিহাসে দীঘির মতো কোনো অভিনেত্রীকে আর খুঁজে পাওয়া যাবে না, যে নিজের ছবির বিরুদ্ধে সরাসরি নেতিবাচক প্রচারণা করেন। টিভি ও পত্রিকায় বাজে কথা বলে বেড়ান। এই কথার পর ছবিটির অর্ধেক দর্শক কমে যাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here