দীপিকা পাড়ুকোন আবার হলিউডে

দীপিকা পাড়ুকোন আবার হলিউডে

চার বছর পর আবারও হলিউডের সিনেমায় অভিনয় করবেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। 

সম্প্রতি নিজের দ্বিতীয় ইংরেজি ভাষার সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন এই তারকা। তবে শুধু অভিনেত্রীই নন, সিনেমাটির প্রযোজকও তিনি। এসটিএক্স ফিল্মসের সঙ্গে যৌথভাবে সিনেমাটি প্রযোজনা করছে দীপিকার ‘কা প্রোডাকশনস’।


দীপিকা পাড়ুকোন

মঙ্গলবার (৩১ আগস্ট) দীপিকা ইনস্টাগ্রামে একটি আন্তর্জাতিক নিউজ পোর্টালের খবরের স্ক্রিনশট পোস্ট করেন বিষয়টি সবাইকে জানান। এতে হলিউডের নতুন সিনেমায় তার যুক্ত হওয়ার খবরটি রয়েছে।

রোমান্টিক ও কমেডি ধাঁচের সিনেমাটিতে ভিন্ন সংস্কৃতির দুইজন মানুষের প্রেমের গল্প তুলে ধরা হবে।  যেখানে অভিনয় করতে দেখা যাবে হলিউডের বেশ কয়েকজন নাম করা তারকা। কিন্তু সিনেমার নাম এখনো প্রকাশ করা হয়নি। 

দীপিকা প্রসঙ্গে এসটিএক্স ফিল্মসের চেয়ারম্যান অ্যাডাম ফগেলসন বলেন, ‘দীপিকা ভারতের অন্যতম বৃহৎ আন্তর্জাতিক তারকা হওয়ার পিছনে অবশ্যই কারণ আছে। তিনি প্রতিভাবান, সেই সঙ্গে তার ব্যক্তিত্বও অসাধারণ।

এদিকে গুঞ্জনে রয়েছে, হলিউডের এই প্রযোজনা সংস্থা নাকি সিনেমাটির জন্য প্রথমে প্রিয়াঙ্কা চোপড়ার নাম ভেবেছিল। কিন্তু তার বদলে পরে নাকি ঢুকে পড়েন দীপিকা!

আন্তর্জাতিক সিনেমার দুনিয়ায় ২০১৭ সালে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জেন্ডার কেজ’ দিয়ে পা রাখেন দীপিকা। হলিউডের প্রথম সিনেমাতেই বেশ সাড়া ফেলেন এই অভিনেত্রী। এবার তার দ্বিতীয় যাত্রা কেমন হয়, সেটাই এখন দেখার বিষয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here