দোয়া কইরো যেন জয়া আপার মতো রূপযৌবন ধরে রাখতে পারি (ভিডিও)

মিথিলা এখন ব্যস্ত সময় পার করছেন টলিউডে। হইচই-এর ‘মন্টু পাইলট’ নতুন সিজনে অভিনয় করে তাক লাগিয়েছেন। শিগগিরই মুক্তি পাচ্ছে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে পূর্ণদৈর্ঘ্য ‘আয় খুকু আয়া’। নির্মাণ করেছেন শৌভিক কুণ্ডু।

২৫ মে প্রথম প্রহর থেকে টলিউড হয়ে ঢালিউডে ফুটছে তাকে ঘিরে জন্মদিনের আতশবাজি। তবে সব শুভেচ্ছাবার্তা ছাপিয়ে নজর কেড়েছেন নির্মাতা অমিতাভ রেজা চৌধুরী। ‘আয়নাবাজি’ নির্মাতা ভালোই ভেলকি দেখালেন মিথিলাকে নিয়ে আর মাঝে টেনে আনলেন অভিনেত্রী জয়া আহসানকেও!

অমিতাভ রেজা তার ওয়ালে জয়া আহসানের একটি ছবি প্রকাশ করে ক্যাপশনে লেখেন, ‘Happy birthday Rafiath Rashid. তোর ছবি ফোন-এ নাই, তাই আপাতত জয়া আহসানের দিলাম। বাসায় গিয়ে পাল্টায়ে দিচ্ছি। On a serious note… তোর চেয়ে ভালো বন্ধু আমার industryতে নাই। love ❤️ love ❤️.’

এই অভিনব শুভেচ্ছাবার্তাকে দারুণভাবে গ্রহণ করলেন মিথিলা। লিখলেন, ‘Thank you Amitabh. Doa koiro Jaya apar moto jeno roop joubon dhoira rakhte pari. Ameen.’

অবশ্য অমিতাভ-মিথিলার এই অন্তর্জাল খুনসুটিতে এখনও যোগ দেননি জয়া আহসান। দেখা যাক তিনি যোগ দিয়ে নতুন কোনো মাত্রা যোগ করেন কিনা !!

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here