‘দৌড়’-এ মোশাররফ-মিথিলা

‘দৌড়’-এ মোশাররফ-মিথিলা

হইচইয়ে মোশাররফ করিমের নতুন কাজ ‘দৌড়’। রায়হান খানের পরিচালনায় এই সিরিজে মোশাররফের সঙ্গী হচ্ছেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। মোশাররফের অভিনয়গুরু তারিক আনাম খানও থাকছেন এই সিরিজে। এই প্রথম কোনো সিরিজে একসঙ্গে অভিনয় করবেন গুরু-শিষ্য। ইতিমধ্যে কয়েক দিনের শুটিংও হয়েছে। এ ছাড়া অভিনেতা এফ এস নাঈম, রোবেনা রেজা জুঁইসহ একাধিক অভিনেতা এ সিরিজে কাজ করছেন বলে জানা গেছে। মার্চে এটি মুক্তি পাওয়ার কথা।

গত বছর ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের ‘মহানগর’ ওয়েব সিরিজে অভিনয় করে ব্যাপক আলোচনায় আসেন মোশাররফ করিম। ফোন করে মোশাররফকে প্রশংসা জানিয়েছেন ওপার বাংলার শিল্পীরা। এটাই ছিল হইচইয়ে মোশাররফ করিম অভিনীত প্রথম ওয়েব সিরিজ। আশফাক নিপুণ পরিচালিত ‘মহানগর’-এর দ্বিতীয় সিজনের ঘোষণা হলেও মোশাররফ তাতে অভিনয় করবেন কি না, স্পষ্ট করা হয়নি। ‘মহানগর’-এর দ্বিতীয় সিজনের আগেই মোশাররফ অভিনয় করলেন হইচইয়ের নতুন সিরিজ ‘দৌড়’-এ।

মোশাররফ করিম এখন আছেন নওগাঁর পতিসরে। শুটিং করছেন ‘বিলডাকিনি’ ছবির। এক সপ্তাহ আগে পতিসরে শুরু হওয়ার কথা ছবিটির শুটিং। কথা ছিল, মোশাররফ করিম ও পার্নো মিত্র ৭ জানুয়ারি সেটে উপস্থিত হবেন। করোনায় আক্রান্ত হওয়ায় পিছিয়ে যায় পার্নোর বাংলাদেশ সফর। ফলে নতুন করে শিডিউল করে পার্নোকে রেখেই ১২ তারিখ ক্যামেরার সামনে দাঁড়িয়েছেন মোশাররফ।

অন্যদিকে কলকাতায় করোনায় আক্রান্ত হয়েছিলেন মিথিলা, তাঁর স্বামী পরিচালক সৃজিত মুখোপাধ্যায় ও মেয়ে আয়রা। এখন করোনামুক্ত হয়েছেন সবাই।

মিথিলা জানান, ‘দৌড়’ সিরিজের বাকি অংশের শুটিংয়ে অংশ নেবেন শিগগিরই। তবে তার আগে শুটিং শুরু করবেন কলকাতার সিরিজ দেবালয় ভট্টাচার্যের ‘মন্টু পাইলট ২’-এর। প্রথম সিজনে প্রশংসা কুড়িয়েছিল সৌরভ দাস আর শোলাঙ্কি রায়ের রসায়ন। নতুন সিরিজে মন্টু আছে, কিন্তু ভ্রমর নেই। প্রথম পর্বেই ভ্রমর চরিত্রের মৃত্যু দেখানো হয়েছে। তাই, সিরিজের নতুন পর্বে মিথিলার জন্য সম্পূর্ণ নতুন চরিত্র তৈরি করেছেন পরিচালক। নতুন সিজনের গল্পটাও নাকি একটু অন্য রকম হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here