ধনী হবার লড়াই দীপিকা প্রিয়াংকা ও আনুশকার

ধনী হবার লড়াই দীপিকা প্রিয়াংকা ও আনুশকার

বলিউডে বর্তমান সময়ে সবচেয়ে আলোচিত অভিনেত্রীদের মধ্যে অন্যতম দীপিকা পাড়ুকোন, প্রিয়াংকা চোপড়া ও আনুশকা শর্মা।  

ভারতের এই প্রভাবশালী নায়িকাদের কদর বলিপাড়ায় আর সব নায়িকা থেকে অনেক বেশি।  অভিনয়গুণের পাশাপাশি  রোজগারেও তারা এগিয়ে। ফোর্বসের তালিকায় উঠে এসেছেন এই তিন তারকা। 

দীপিকা পাড়ুকোন

সে ক্ষেত্রে প্রশ্ন উঠতেই পারে— বলিউডের এই তিনি তারকা অভিনেত্রীর মধ্যে কে বেশি ধনী?

ভারতের সিনেমাবিষয়ক ওয়েবসাইট ফিলমি সিয়াপ্পায় প্রকাশিত প্রতিবেদন অনুসারে, এই তিন তারকার মধ্যে বর্তমানে সবচেয়ে বেশি সম্পদের মালিক দীপিকা। ৩৫১ কোটি রুপির ব্যাংক-ব্যালেন্স রয়েছে তার। শ্রম ও দক্ষতায় বলিউড অভিনেত্রীদের মধ্যে ধীরে ধীরে নিজেকে শীর্ষস্থানে নিয়ে গেছেন দীপিকা। বি-টাউনের খবর—দীপিকাই বর্তমানে বলিউডের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া অভিনেত্রী।

প্রিয়াংকা চোপড়া

এদিকে বলিউডে প্রিয়াংকা চোপড়ার আনাগোনা ইদানীং দেখা যায় না তেমন। হলিউডেই ব্যস্ত সময় পার করছেন তিনি। দীপিকার চেয়ে কম সম্পত্তির মালিক হলেও আন্তর্জাতিক খ্যাতি তারই বেশি। প্রতিবেদন বলছে— প্রিয়াংকার বর্তমান সম্পত্তির পরিমাণ ২২৫ কোটি রুপি।

আনুশকা শর্মা

ফিলমি সিয়াপ্পার প্রতিবেদন মতে, এ মুহূর্তে ২৬৪ কোটি টাকার সম্পত্তির মালিক বিরাট কোহলি পত্নী আনুশকা শর্মা। বেছে বেছে সিনেমায় অভিনয় করেন এই অভিনেত্রী। লকডাউনে মা হওয়ার সময় থেকে সিনেমায় অনুপস্থিত তিনি। তবে প্রযোজক হিসাবে অনেক দিন ধরে বলিউডে কাজ করছেন আনুশকা। সেখান থেকে ভালোই আয় হয় তার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here