নতুন সিনেমায় থালাপতি বিজয়ের পারিশ্রমিক ১০০ কোটি রুপি

নতুন সিনেমায় থালাপতি বিজয়ের পারিশ্রমিক ১০০ কোটি রুপি

তালিম সুপারস্টার থালাপতি বিজয় বর্তমানে নেলসন দিলীপ কুমার পরিচালিত  ‘বিস্ট’ সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।  সিনেমাটি আগামী বছরের এপ্রিলে মুক্তি পাবে বলে জানা গেছে।

এমন খবর প্রকাশিত হয়েছে ভারতীয় সংবাদমাধ্যমে। সিনেমার সংশ্লিষ্ট একটি সূত্রের বরাদ দিয়ে জানানো হয়েছে, প্রত্যাশার চেয়ে বেশি লাগছে ‘বিস্ট’ সিনেমাটির শুটিং শেষ করতে। তাই আসছে বছরের এপ্রিলে সিনেমাটি মুক্তি দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে প্রযোজক নির্মাতারা। 

ইতোমধ্যে সিনেমাটির প্রায় ষাট ভাগ দৃশ্যধারণ সম্পন্ন হয়েছে। বাকি অংশের কাজ আগামী দুই মাসের মধ্যে শেষ হবে। এরপর প্রি-প্রোডাকশনের কাজ শুরু হবে। 

অ্যাকশন ঘরনার গল্পে নির্মিত হয়েছে ‘বিস্ট’ সিনেমাটি। এতে স্পেশাল এজেন্টের ভূমিকায় অভিনয় করবেন বিজয়। সিনেমাটি করতে নাকি প্রায় ১০০ কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন এ অভিনেতা। এতে তার বিপরীতে অভিনয় করেছেন পূজা হেগড়ে। 

‘বিস্ট’ সিনেমাটি প্রযোজনা করেছে সান পিকচার্স। এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন সেলভারঘবন, যোগী বাবু, শাইন টম চাকো, ভিটিভি গণেশ, অপর্ণা দাস, লিলিপুত ফারুকী, অঙ্কুর অজিত ভিকাল এবং সতীশ কৃষ্ণানসহ অনেকেই।


‘বিস্ট’ সিনেমার পোষ্টার

এদিকে সম্প্রতি নিজের বাবা-মা সহ মোট ১১ জনের বিরুদ্ধে মাদ্রাজ সিটি কোর্টে দেওয়ানি মামলা করেন বিজয়। বিজয় ফ্যান অ্যাসোসিয়েশন নামে যে ফ্যান ক্লাব রয়েছে মূলত সেটিকে রাজনৈতিক দলে রূপান্তর করেছেন তার বাবা-মা। সে কারণেই মামলা করেন এ অভিনেতা।

যদিও প্রথমে অনেকেই মনে করেছিলেন বিজয় রাজনীতিতে নাম লেখাতে যাচ্ছেন। তবে বিজয় স্পষ্ট জানিয়েছেন, তার এমন কোনও উদ্দেশ্য নেই। বাবার রাজনৈতিক অভিলাষ পূরণ করতে তিনি বাধ্য নন। ভক্তদের এই রাজনৈতিক দলে যুক্ত না হওয়ার অনুরোধও করেন তিনি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here