নাসিরুদ্দিন শাহ-র শারীরিক অবস্থা স্থিতিশীল

0
63
হাসপাতাল থেকে বাড়ি ফিরেছেন নাসিরউদ্দিন শাহ

নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ভর্তি হয়েছিলেন নাসিরুদ্দিন শাহ। শনিবার চিকিৎসকরা জানিয়েছেন, এই মুহূর্তে স্থিতিশীল রয়েছেন ৭০ বছরের এই অভিনেতা। তবে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন নাসিরুদ্দিন। হাসপাতাল সূত্রে খবর, এই মুহূর্তে অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। কোনও চিন্তার বিষয় নেই এই মুহূ্র্তে। নাসিরুদ্দিন শাহ প্রতিনিয়ত চিকিৎসকদের তত্ত্বাবধানে রয়েছেন।

গত বুধবারই নাসিরুদ্দিন শাহর স্ত্রী ও অভিনেত্রী রত্না পাঠক শাহ জানিয়েছিলেন যে অভিনেতার ফুসফুসে প্যাচ রয়েছে। তার পরই তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। উল্লেখ্য, গত বছর করোনার সময় নাসিরুদ্দিনের শারীরিক অসুস্থতার খবর গুজব হিসেবে ছড়িয়েছিল। সেই সময় অভিনেতার ছেলে সেই খবরের সত্যতা নেই বলে জানিয়েছিলেন। এমনকী সেই সময় প্রয়াত অভিনেতা ঋষি কাপুর ও ইরফান খানের প্রতি শ্রদ্ধাও জানিয়েছিলেন অভিনেতা। যদিও বছর ঘুরতেই এবার নিজেই অসুস্থতার কবলে পড়লেন নাসিরুদ্দিন শাহ।

প্রসঙ্গত, বলিউডে নিজের দীর্ঘ কেরিয়ারে প্রচুর নামকরা ছবিতে অভিনয় করেছেন নাসিরুদ্দিন শাহ। তার মধ্যে উল্লেখযোগ্য হল নিশান্ত, জানে ভি দো ইয়ারো, ইজাজত, বাজার, মাশরুম, মির্চ মশালা, এ ওয়েডনেসডে, ওয়েটিং সহ আরও অনেক ছবি। কমার্সিয়াল ছবিতেও দেখা গিয়েছে নাসিরুদ্দিনকে। তাঁর করা কমার্সিয়াল ছবির মধ্যে উল্লখযোগ্য হল কর্মা, ত্রিদেব, চমৎকার, মোহরা, সরফরশ, দ্য ডার্টি পিকচার ইত্যাদি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here