নিজেকে ম্যারাডোনা মনে করেন শাকিব খান

0
70

রবিবার বাংলাদেশ সময় সকাল ৬টায় মুখোমুখি হতে যাচ্ছে চির প্রতিদ্বন্দ্বী দুই দল ব্রাজিল-আর্জেন্টিনা। কোপা আমেরিকার ফাইনালে শিরোপা জিততে লড়বে শক্তিশালী দুই প্রতিপক্ষ। মাঠের এই লড়াইকে কেন্দ্র করে দুই দলের সমর্থকদের মধ্যে ক্রমেই বাড়ছে উত্তেজনার পারদ। এ থেকে পিছিয়ে নেই শোবিজ তারকারাও। তারাও তাদের পছন্দের দলের পক্ষে সমর্থন জুগিয়ে যাচ্ছেন। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম সরগরম।  

রিল লাইফে নয়, রিয়েল লাইফেও জুটি বেঁধেছিলেন তারা। ঢাকাই চলচ্চিত্রের এক সময়ের সফল জুটি শাকিব খান-অপু বিশ্বাস। সে সবই আজ অতীত। কিন্তু খেলা নিয়ে দুজনের দ্বিমুখী অবস্থান শাকিব-অপু ভক্তদের ভুলে যাওয়ার কথা নয়। শাকিব খান আর্জেন্টির সাপোর্টার, অন্যদিকে অপু বিশ্বাসের প্রিয় দল ব্রাজিল।

কোপা আমেরিকার মাঠের লড়াই বেশ উপভোগ করছেন শাকিব খান। সারা বছর শুটিং নিয়ে ব্যস্ত থাকেন এই সুপারস্টার। কিন্তু করোনার কারণে কঠোর লকডাউন চলায় ঘরবন্দি সময় কাটছে তার। যে কারণে আয়েশ করেই প্রিয় দল আর্জেন্টিনার খেলাগুলো দেখেছেন।

তিনি বলেন, ‘বাইরে বের হচ্ছি না। বাসায় আছি। এ সময় আমার প্রিয় দল আর্জেন্টিনা ফাইনালে উঠেছে। এই খেলা কোনোভাবেই মিস করবো না।’

ছোটবেলা থেকেই খেলাধুলা পছন্দ করেন শাকিব। সময় পেলেই মাঠে ছুটে যেতেন খেলা দেখতে। ফুটবল ছিল প্রিয় খেলা। তিনি নিজেও ফুটবল খেলেছেন উল্লেখ করে বলেন, ‘মাঠে খেলার সময় নিজেকে ম্যারাডোনা মনে করতাম। তার মতো ফুটবল খেলার চেষ্টা করতাম। তখন থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক।’ ‘একসময় নিয়ম করে প্রতিদিন ফুটবল খেলতাম। এখন আর সেই সুযোগ হয় না। তবে সর্বশেষ দুইবছর আগে ফিল্ম ক্লাবের বনভোজনে প্রীতি ম্যাচ আয়োজন করা হয়েছিল। সেখানে আমি অধিনায়ক ছিলাম এবং আমার দল জয়ী হয়েছিল।’ স্মরণ করিয়ে দেন বাংলা সিনেমার এই সময়ের কিং খান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here