পর্দায় আসছে ভাইজানের জীবনী

ভাইজান এবার ব্ল্যাক টাইগার

বলিউডের ভাইজান জনপ্রিয় অভিনেতা সালমান খানের জীবনী এবার পর্দায় ফুটিয়ে তোলা হবে। সম্প্রতি এমনই গুঞ্জন বয়ে বেড়াচ্ছে বলিউডে। তবে এটি হবে একটি তথ্যচিত্রমূলক সিরিজ। জানা গেছে, একটি স্ট্রিমিং জায়েন্টের প্ল্যাটফর্মে দেখা যাবে এ সিরিজটি। ভারতীয় গণমাধ্যম জানিয়েছে, তথ্যচিত্রটিতে সালমান খানের ক্যারিয়ারের শুরু থেকে বর্তমান সময় পর্যন্ত সফলতা, ব্যর্থতা ও বিতর্কের বিষয়গুলো তুলে ধরা হবে। সালমান খানের পর্দায় অভিষেক ১৯৮৮ সালে।

সে সময় রেখা অভিনীত ‘বিবি হো তো অ্যায়সি’ সিনেমায় ছোট একটি চরিত্রে অভিনয় করেন তিনি। তবে পরের বছর মুক্তি পাওয়া ‘ম্যায়নে প্যায়ার কিয়া’ সিনেমায় নায়ক হয়ে এসে দারুণ সফলতা পান। এরপর তার পথচলা শুধুই সাফল্যের। ক্যারিয়ারে অনেক বিতর্কেও জড়িয়েছে সালমান খান। পথ দুর্ঘটনার মামলা, কৃষ্ণসার হরিণ হত্যার মামলা, ঐশ্বরিয়া রাইয়ের সঙ্গে প্রেম বিষয়ক ঝামেলা-এসব কারণে তাকে নিয়ে বিতর্ক হয়েছে অনেক। তথ্যচিত্রমূলক এ সিরিজে এসব বিষয়কেও প্রাধান্য দেওয়া হবে বলে জানা গেছে।

পাশাপাশি থাকবে তার পরিবারের সদস্যদের মুখে তাকে নিয়ে বর্ণনা। বর্তমানে ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান। এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ। মুক্তির অপেক্ষায় আছে তার অভিনীত ‘অন্তিম’ নামে একটি সিনেমা। পাশাপাশি শাহরুখ খানের ‘পাঠান’ সিনেমায় ক্যামিও চরিত্রে অভিনয় করেছেন সালমান।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here