পারিশ্রমিক কমিয়ে হিন্দি সিরিয়ালে মিঠুন চক্রবর্তী

আবারও ছোটপর্দায় দেখা যাবে ঢালিউডের বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। এর আগে নাচের রিয়ালিটি শো’তে তিনি মহাগুরু হয়ে ছোটপর্দার টিআরপিকে হাতের মুঠোয় তুলে নিয়েছিলেন। আর এবার সেই মহাগুরুই আসতে চলেছেন হিন্দি ধারাবাহিকে। যার প্রোমো মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গেছে বিনোদন জগতে।

এই ধারাবাহিকের নাম ‘চিকু কি মম্মি দূর কি’। এতে মূল চরিত্রে এক নাবালিকা (চিকু), যে মিঠুন চক্রবর্তীর মতো নাচ করে খ্যাতি অর্জন করতে চায়। কিন্তু তার মা থাকা সত্ত্বেও তারা এক সঙ্গে থাকে না। মায়ের থেকে আলাদা হয়ে গিয়েছিল ছোটবেলাতেই। তারই জীবনযুদ্ধের গল্প নিয়ে নির্মিত হবে সিরিয়ালটি।


 মিঠুন চক্রবর্তী

আগামী ৬ সেপ্টেম্বর, স্টার প্লাসে সন্ধ্যা ৬টা থেকে শুরু হবে ‘চিকু কি মাম্মি দূর কি’।

এই ধারাবাহিকের জন্য এই অভিনেতা নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন ।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, সম্প্রতি প্রোমোর জন্য শুট করেছেন মিঠুন। ধারাবাহিকের কতখানি অংশ জুড়ে তিনি থাকবেন সেটা এখনো জানা যায়নি। কিন্তু প্রোমোর চিত্রনাট্য পড়ার সঙ্গে সঙ্গেই তিনি নিজের পারিশ্রমিক কমিয়ে দিয়েছেন। চিত্রনাট্য পড়ে তার এতোই ভাল লেগেছে যে এই কাজটিকে তিনি কেবল ‘কাজ’ হিসেবে দেখতে রাজি নন।

চিত্রনাট্য পড়তে গিয়ে নিজের জীবনযুদ্ধের কথা মনে পড়ে গিয়েছে মিঠুন চক্রবর্তীর। চিকুর চরিত্রের সঙ্গে যেন আত্মিক যোগ খুঁজে পেয়েছেন তিনি। তার এই পদক্ষেপে সকলেই আপ্লূত ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here