পুজোর ছুটিতেই সালমান খানের নতুন ছবি

পুজোর ছুটিতেই সালমান খানের নতুন ছবি

বলিউডে উৎসবকে কেন্দ্র করে সিনেমা মুক্তি দেওয়াটা বাড়তি আনন্দের পাশাপাশি একটা প্রতিযোগিতাও বটে। আর সেখান থেকেই বলিপাড়ায় গুঞ্জন উঠেছে সাল্লু ভাইয়ের নতুন সিনেমা নিয়ে। যদিও সাল্লু ভাইয়ের ফ্যানরা কিছুটা হতাশ তার রাধে সিনেমা নিয়ে। তবে নতুন সিনেমায় ধামাকাধার কিছু হবে সেই আশাতেই বুক বেধে আছেন ভাইজানের ভক্তবৃন্দরা ।

ভারতীয় বেশ কিছু  গণমাধ্যমের সুত্রে ধারণা করা হচ্ছে এবারের দুর্গাপুজাতেই আসছে সালমান খানের নতুন সিনেমা ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’। গ্যাংস্টার ড্রামার ছবিটিতে সালমানকে দেখা যাবে এক শিখ পুলিশ কর্মকর্তার চরিত্রে। অপরদিকে সাল্লু ভাইয়ের বিপরীতে খলনায়কের ভূমিকায় অভিনয় করবেন তারই ভগ্নীপতি আয়ুশ শর্মা।

এরইমধ্যে সিনেমাটি আরো একটি কারণেও আলোচনাতে শীর্ষে আছে বলি পাড়ায়। নতুন সিনেমা কি প্রেক্ষাগৃহে মুক্তি পাবে নাকি অনলাইন প্ল্যাটফর্মে। সংশ্লিষ্ট এক সূত্র জানায়, করোনা থেকে এখনো পুরোপুরি সেরে উঠেনি পৃথিবী। স্বাভাবিকতা আসেনি সিনেমা হলে। এছাড়াও বর্তমানে যে সকল সিনেমা প্রেক্ষাগৃহে চলছে সেখানেও তেমন কোনো বড় সাফল্য দেখা যাচ্ছে না। তাই ধরেই নেওয়া যাচ্ছে যে সাল্লুর ভাইয়ের ‘অন্তিম’ অনলাইনে মুক্তি দেয়ার কথা ভাবা হচ্ছে।

অন্যদিকে গুঞ্জনকে আরো শক্তিশালী করে তুলেছে আনন্দবাজার, টাইমসঅফইন্ডিয়া সহ বেশ কিছু ভারতীয় মিডিয়া। পত্রিকাগুলোতে প্রকাশিত সংবাদে বলা হচ্ছে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ মুক্তি পাবে ডিজিটাল প্লাটফর্মেই। ইতিমধ্যে জি ফাইভের সঙ্গে কথাও সেরে ফেলেছে সিনেমার টিম। প্রিমিয়ারের জন্যেও প্রস্তুত রয়েছে সিনেমাটি। এবার শুধু অফিসিয়াল ঘোষণার পালা।

বলে রাখা ভালো চলতি মাসের ৯ তারিখেই সিনেমাটির একটি গান মুক্তি পেয়েছে। ভাইজান নিজেই টুইট করে ‘অন্তিম’-এর প্রথম গানের ভিডিও পোস্ট করেছেন। পূর্বঘোষণা অনুযায়ী গণেশ চতুর্থী উপলক্ষ্যে গানটি মুক্তি দেওয়া হয়। গানের চিত্রায়নে বরুণ ধাওয়ান এবং আয়ুষ শর্মাকে দেখা গেছে গনেশ বন্দনার সুরে জমিয়ে পা মেলাতে। এছাড়াও গানটিতে গনেশ বন্দনার আরতিতে যোগ দিয়েছেন ভাইজানও।

২০১৮ সালে মুক্তি পাওয়া মারাঠি ভাষার ক্রাইম ড্রামা ‘মুলশি প্যাটার্ন’ সিনেমা অবলম্বনে নির্মিত হচ্ছে ‘অন্তিম’। মহেশ মঞ্জেকর পরিচালিত ‘অন্তিম’ সিনেমাটি হিন্দি, তামিল, তেলেগু, কন্নড় এবং ওড়িয়া ভাষায় মুক্তি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here