পুরনো গানের নতুন আবিষ্কারে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’

পুরনো গানের নতুন আবিষ্কারে ‘দ্য পিয়ানো লাউঞ্জ’

সংগীত নিয়ে ভিন্নধর্মী অনুষ্ঠান নির্মিত হচ্ছে চ্যানেল আই’র উদ্যোগে। আয়োজকরা মনে করছেন, এই শো’র মাধ্যমে পুরনো গানের নতুন আবিষ্কার হবে। 

নাম ‘দ্য পিয়ানো লাউঞ্জ’। চ্যানেল আই’র প্রযোজনায় ব্লুজ-এর তত্ত্বাবধানে নির্মিত এই শো’র প্রধান পৃষ্ঠপোষক হাতিল।

অনুষ্ঠানটির প্রথম ধাপে দেশবরেণ্য ১০ জন সংগীতশিল্পীকে নিয়ে মোট ১০টি পর্ব সাজানো হয়েছে। শিল্পীরা হলেন, রেজওয়ানা চৌধুরী বন্যা, ফেরদৌস আরা, ফাহমিদা নবী, শফি মন্ডল, অণিমা রায়, তাহসান, শাফিন আহমেদ, বাপ্পা মজুমদার, তানভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ। প্রতিটি পর্বে শিল্পীদের সেরা ৪টি গান স্থান পাবে।

এসব জানাতে ১৯ আগস্ট, বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টায় চ্যানেল আই’র ৩নং স্টুডিওতে এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে ভিজ্যুয়াল মাধ্যমে উপস্থিত ছিলেন চ্যানেল আই’র পরিচালক ও বার্তাপ্রধান শাইখ সিরাজ। সরাসরি অংশ নেন হাতিল-এর পরিচালক মশিউর রহমান ও পরিচালক শফিকুর রহমান। সংগীত শিল্পীদের মধ্যে ছিলেন ফাহমিদা নবী, শফি মন্ডল, মানাম আহমেদ, অণিমা রায়, তানভীর আহমেদ সজীব ও পিন্টু ঘোষ।

হাতিলের পরিচালক মশিউর রহমান বলেন, ‘চ্যানেল আইর এমন আয়োজনের সাথে থাকতে পেরে আমরা গর্বিত।’ উপস্থিত শিল্পীরা প্রশংসা করে বলেন, এ ধরনের ভিন্নধর্মী অনুষ্ঠানে গান করতে পারাটা তাদের জন্য ভিন্ন একটি অভিজ্ঞতা। 

আগামী ২ সেপ্টেম্বর থেকে প্রতি বৃহস্পতিবার রাত ৮টা ৩০ মিনিটে অনুষ্ঠানটি চ্যানেল আই পর্দায় প্রচার হবে।  

পুরো অনুষ্ঠানটি সংগীত পরিচালক মানাম আহমেদের সংগীত ও উপস্থাপনায় পরিচালিত। ভিডিও পরিচালনা করছেন হিমেল।

প্রতিটি পর্বে দর্শকদের সমনে পুরনো গানগুলোকে নতুনভাবে আবিষ্কার করবে বলে আশা প্রকাশ করেন অনুষ্ঠানের নির্বাহী প্রযোজক ইজাজ খান স্বপন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here