পূজার সঙ্গে রাজের সেলফি, নতুন কিছুর আভাস

গতকাল বুধবার কলকাতার নির্মাতা রাজ চক্রবর্তীর সেলফিলতে দেখা গেলো এই নায়িকাকে। ছবিগুলো নিজের ফেসবুক অ্যাকাউন্ট ও পেজে শেয়ার দিয়ে পূজা লিখেছেন, দেখো আমার সঙ্গে কে?ক্যাপশনে রাজ চক্রবর্তী  তার ব্যস্ত সময়ের কিছু দেওয়াতে কৃতজ্ঞতাও জানিয়েছেন পূজা। গত ৫জুন ‘শান’ সিনমার সৌভাগ্যবান ২০ জন দর্শক ও চারজন ফ্যানমেড ট্রিজার জয়ীদের সঙ্গে ডিনার সেরেই কলকাতার উদ্দেশ্যে উড়াল দিয়েছেন ঢাকাই ছবির নায়িকা পূজা চেরি। সঙ্গে গিয়েছেন তার মা ঝর্ণা রায়। হুট করে কলকাতায় কেনো? 

ছবিটি দেখার পর পূজার অনুসারীদের মতো নতুন করে কৌতুহল তৈরি হয়েছে। রাজের সঙ্গে দেখা তো আর এমনি এমনিই হতে পারে না। নিশ্চয়ই নতুন কোনো প্রজেক্ট নিয়ে কথা হয়েছে। হয়েছে নতুন ছবির ব্যাপারে আলাপ-সালাপও। 

বিষয়টি ক্লিয়ার করতে পূজা বলেন, রাজ চক্রবর্তী দাদা আমার অন্যতম প্রিয় মানুষ। কলকাতায় আসবো আর তার সঙ্গে দেখা হবে না তা কি হয়। তার সঙ্গে দারুণ কিছু সময় কাটালাম। দাদার কাছে আমি কৃতজ্ঞ তিনি আমাকে তার গুরুত্বপূর্ণ সময়ের কিছু দিয়েছেন।  

রাজ চক্রবর্তীর নতুন কোনো ছবিতে অভিনয় করা হচ্ছে কী? উত্তরে পূজা হেসে বলেছেন, হতেও পারে। তবে এ বিষয়ে কিছুই এখন বলা যাচ্ছে না। 

রাজের প্রডাকশন হাউজ ‘রাজ চক্রবর্তী প্রোডাকশন’ এর ব্যানারে ‘নুরজাহান’ ছবিতে অভিনয় করেন পূজা।  রাজের সহকারী ও চিত্রনাট্যকার অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালনা করেছিলেন ছবিটি। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here