প্রথমবারের মত প্রকাশ্যে সাইফ-কারিনার দ্বিতীয় পুত্র জেহ

প্রথমবারের মত প্রকাশ্যে সাইফ-কারিনার দ্বিতীয় পুত্র জেহ

গত ফেব্রুয়ারিতে বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের কোলজুড়ে আসে দ্বিতীয় পুত্র সন্তান জাহাঙ্গীর ওরফে জেহ। তবে তার জন্মের এতটা সময় পার হয়ে গেলেও এতদিন তাকে প্রকাশ্যে আনেননি সাইফ-কারিনা দম্পতি। অবশেষে সেই আড়াল ভেঙেই পাপারাজ্জিদের ক্যামেরায় আটকা পড়লো ছোট্ট ‘জেহ’।

শুক্রবার (১৩ আগস্ট) দুপুরে রণবীর কাপুরের মুম্বাইয়ের নতুন বাড়িতে ফ্যামিলি লাঞ্চ অ্যাটেন্ড করতে সপরিবারে হাজির হয়েছিলেন কারিনা। আর এখানেই গাড়ি থেকে নেমে বাড়ির ভিতরের ঢোকার মুখে পাপারাজ্জিদের লেন্সবন্দি হল ছোট্ট জেহ।

গাড়ি থেকে নেমেই বাবা সাইফের কোলে উঠে পড়ে জেহ। ছবিতে সাইফকে দেখা গেছে সাদা টিশার্টে। অপরদিকে বাবার (সাইফ) কোলে ছোটে নবাব পরিহিত ছিল আকাশী রংয়ের টিশার্ট। অন্যদিকে মা (কারিনা) এর গায়ে ছিল ধূসর রংয়ের জ্যাকেট, কালো ট্র্যাক প্যান্ট ও সাদা স্নিকার্স।

তবে দ্বিতীয় সন্তানকে নিয়ে প্রথম থেকেই যথেষ্ট সাবধান ছিল সাইফ-কারিনা। তাদের প্রথম সন্তান তৈমুরকে বারবার লাইম লাইটে দেখা গেলেও দ্বিতীয় সন্তানের ক্ষেত্রে সমস্ত খুঁটিনাটি আড়ালেই রাখতে চেয়েছেন তারা। আর সে কারণেই ‘জেহ’ ক্যামেরার সামনে আসতেই হইচই পড়ে গিয়েছে পুরো নেটপাড়ায়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here