সিনেমা হলেই যাচ্ছে সালমান খানের নতুন ছবি ‘রাধে’

0
385
ভারতে অক্সিজেন সংকট মেটাতে এগিয়ে এলেন ভাইজান

বিনোদন ইন্ডাস্ট্রি করোনাভাইরাসের কারণে বড় আর্থিক ক্ষতির মুখে পড়েছে । শুটিং শুরু হলেও,সিনেমা হলগুলো ফিরতে পারেনি ছন্দে। এক পর্দার বহু সিনেমা হল বন্ধ হয়ে যাওয়ার উপক্রম হয়েছে। প্রদর্শকরা মনে করছেন এই পরিস্থিতিতে একমাত্র সালমানের ছবিই সিনেমা হলগুলোকে ছন্দে ফেরাতে পারবে। ২ জানুয়ারি শনিবার সালমানকে দেয়া চিঠিতে অনুরোধ করেছিলেন  ঈদে ‘রাধে’ মুক্তি দেয়ার জন্য।

সেই চিঠির উত্তর দিয়েছেন সালমান খান আজ ১৯ জানুয়ারী মঙ্গলবার বিকেলে । সালমান খান তাঁর সোশাল মিডিয়া ফেইজবুকের মাধ্যমে প্রদর্শকদের কথা রাখার কথা জানিয়েছেন ।

 সালমান ফেইজবুক লিখেন –  দুঃখিত, সমস্ত থিয়েটারের মালিকদের কাছে প্রত্যাবর্তন করতে আমার অনেক সময় লেগেছে। এই সময়ে এটি একটি বড় সিদ্ধান্ত। দুঃখিত, সমস্ত থিয়েটারের মালিকদের কাছে প্রত্যাবর্তন করতে আমার অনেক সময় লেগেছে। এই সময়ে এটি একটি বড় সিদ্ধান্ত। থিয়েটারের মালিক এবং প্রদর্শকরা যে আর্থিক সমস্যার মধ্য দিয়ে যাচ্ছেন তা আমি বুঝতে পেরেছি এবং “রাধে”কে প্রেক্ষাগৃহে মুক্তি দিয়ে তাদের সহায়তা করতে চাই। বিনিময়ে আমি প্রত্যাশা করব যে “রাধে”দেখার জন্য প্রেক্ষাগৃহে আগত শ্রোতাদের জন্য সর্বোচ্চ যত্ন এবং সতর্কতা গ্রহণ করবেন। প্রতিশ্রুতি ছিল ঈদে মুক্তি দেয়ার এবং এটি ঈদ ২০২১ হবে ইনশাআল্লাহ। এ বছর ঈদে প্রেক্ষাগৃহে রাধে উপভোগ করুন। স্রষ্টার ইচ্ছা

তাহলে জানা গেলো যে এই ঈদ হলে মুক্তি পাবে ‘রাধে: ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here