প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমার সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড

0
143

দক্ষিণ ভারতের সিনেমার সুপারস্টার ‘বাহুবলী’খ্যাত অভিনেতা প্রভাস। বলিউডে এ বছর এখন পর্যন্ত সবচেয়ে ব্যয়বহুল সিনেমা প্রভাসের ‘আদিপুরুষ’ সিনেমাটি।  অনেক দিন ধরে এ ছবি নিয়ে আলোচনা শোনা যাচ্ছে । দুই মাস ধরে বানানো হয়েছে শুটিং সেট। কিন্তু এই সিনেমার শুরুটা মোটেও ভালো হলো না। শুটিংয়ের প্রথম দিন ‘আদিপুরুষ’ সিনেমার সেটে ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটল।


গতকাল  ২ ফেব্রুয়ারী মঙ্গলবার ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ সিনেমার শুটিংয়ের প্রথম দিন ছিল। আর শুটিং শুরুর আগেই সিনেমার সেটে আগুন লেগে যায়। আদিপুরুষ’র অভিনেতা এবং ক্রু মিলে প্রায় ১০০ জনের মতো সেখানে উপস্থিত ছিলেন। ফায়ার অফিসাররা জানিয়েছেন, শুটিং সেটে সন্ধ্যা সোয়া ৪টায় আগুন লাগে। তবে এখন পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আগুন লাগার প্রাথমিক কারণ শর্টসার্কিট বলা হয়েছে। ‘আদিপুরুষ’ সিনেমাতে ভিএফএক্স প্রযুক্তির প্রচুর মাত্রায় ব্যবহার হবে। তাই সেটে ভারী কাপড়সহ অনেক কিছু মজুত ছিল। আর তাই এ জন্য আগুন আরও দ্রুত ছড়িয়ে পড়ে। যদিও আগুন কিছুক্ষণের মধ্যে নিয়ন্ত্রণে আনা হয়। কিন্তু ততক্ষণে সেটের অনেকটা আগুনে পুড়ে যায়। এই সময় সেটে বিদেশি টেকনিশিয়ানও উপস্থিত ছিলেন।

Prabhas Adipurush

 দক্ষিণের সুপারস্টার প্রভাস অভিনীত ‘আদিপুরুষ’ সিনেমার বাজেট প্রায় ৪০০ কোটি  রুপি । ‘আদিপুরুষ’  সিনেমাটি পৌরাণিক মহাকাব্য রামায়ণকে কেন্দ্র করে বানানো হচ্ছে। ‘আদিপুরুষ’ সিনেমাতে রামের ভূমিকায় প্রভাসকে দেখা যাবে। আর লঙ্কাপতি রাবণের চরিত্রে আছেন বলিউড সুপারস্টার সাইফ আলী খান। ‘আদিপুরুষ’ সিনেমার আদ্যোপান্তজুড়ে থাকবে ভিএফএক্সের ব্যবহার। ওম রাউত হলিউড ছবি ‘অবতার’ এবং ‘স্টার ওয়ার্স’–এর প্রযুক্তিবিদদের এই ছবির জন্য বিদেশ থেকে এখানে নিয়ে এসেছেন। তাঁর পরিচালিত ‘তানাজিঃ দ্য অনসংগ ওয়ারিয়র্স’ ছবিটি গত বছর সবচেয়ে লাভ দায়ী ছবি হিসেবে শীর্ষে ছিল।  

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here