প্রামাণ্যচিত্রে নেইমার

প্রামাণ্যচিত্রে নেইমার

যার পায়ের জাদু দেখতে ঢল নামে স্টেডিয়ামে, পৃথিবীর নানা কোণে টিভির সামনে জড়ো হন অগণিত মানুষ। হ্যাঁ তাঁর নাম নেইমার জুনিয়র। এই নামটুকুই যথেষ্ট। সেই প্রিয় তারকার জীবনকেই ছোট পর্দায় দেখা যাবে। যা নিয়ে আসছে নেটফ্লিক্স। ‘নেইমার: দ্য পারফেক্ট ক্যাওস’ প্রামাণ্যচিত্রের ট্রেলার প্রকাশিত হলো সম্প্রতি। ট্রেলার থেকে আঁচ করা যায়, ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রের খেলাসহ তাঁর শৈশব থেকে সুপারস্টার হওয়ার গল্পই তুলে ধরা হয়েছে ।

প্রামাণ্যচিত্রে নেইমারকে নিয়ে বলেছেন ইংলিশ কিংবদন্তিতুল্য ফুটবলার ডেভিড বেকহাম, আর্জেন্টাইন ফুটবল সুপারস্টার লিওনেল মেসি, নেইমারের বর্তমান ক্লাব পিএসজির সতীর্থ কিলিয়ান এমবাপ্পেসহ আরও অনেক তারকা ফুটবলার। তিন পর্বের এই প্রামাণ্যচিত্র সিরিজে নেইমার জীবনের নানা দিক নিয়ে সাক্ষাৎকার দিয়েছেন।

ট্রেলারে দেখা যায় একটি পুরোনো ভিডিও ক্লিপ। সেখানে শৈশবের নেইমার। তাঁকে জিজ্ঞাসা করা হচ্ছে, ‘তোমার নাম কী?’ তিনি উত্তর দেন, ‘নেইমার।’ ‘তুমি কি ভবিষ্যতে একজন ফুটবলার হতে চাও?’ তিনি বলেন, ‘হ্যাঁ।’

ডেভিড চার্লস রড্রিগুয়েজ প্রামাণ্যচিত্র সিরিজটি পরিচালনা করেছেন ।

এরপরই দেখানো হয় মেসি, সুয়ারেজ, বেকহাম, এমবাপ্পেদের। তাঁদের মুখে শোনা যায় নেইমারের প্রশংসা। খেলার বাইরেও যে নেইমার একজন মজার মানুষ। ড্রেসিংরুমসহ তাঁর ব্যক্তিগত জীবনের সব মজার ব্যাপার তুলে আনা হয়েছে। দেখানো হয়েছে একজন ফুটবল তারকা হয়ে ওঠার পেছনের প্রতিবন্ধকতাগুলোও।

ডেভিড চার্লস রড্রিগুয়েজ প্রামাণ্যচিত্র সিরিজটি পরিচালনা করেছেন। আগামী ২৫ জানুয়ারি থেকে নেটফ্লিক্সে দেখতে পাবে পুরো দুনিয়া ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here