প্রিয়াঙ্কার নতুন ছবি আসছে অ্যামাজনে

প্রিয়াঙ্কার নতুন ছবি আসছে অ্যামাজনে

বলিউড ও একাধিক হলিউডের সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। সেই তালিকায় রয়েছে ‘জি লে জারা’, ‘শোলে’ ও কল্পনা চাওলার বায়োপিক। এছাড়া ক’দিন আগেই মুক্তি পেয়েছে তার হলিউড সিনেমা ‘দ্য ম্যাট্রিক্স রিসারেকশনস’। সিনেমাটি বেশ প্রশংসিতও হয়েছে প্রিয়াঙ্কা ভক্তদের কাছে।

কিছুদিন আগে তিনি জানিয়েছিলেন, ‘এন্ডিং থিংস’ শিরোনামে নতুন একটি হলিউড সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। থ্রিলারধর্মী এই সিনেমাটিতে কেভিন সুলিভান ও অ্যান্থনি ম্যাকির সঙ্গে তিনি স্ক্রিন শেয়ার করবেন। এছাড়াও লিট এন্টারটেইনমেন্ট ও মেক ইট উইথ গ্রেভি প্রোডাকশন ব্যানারের এই সিনেমাটিতে নির্বাহী প্রযোজক হিসেবে যুক্ত আছে প্রিয়াঙ্কার পার্পেল পেবল পিকচার্স। এবার সিনেমাটি নিয়ে নতুন খবর দিলেন প্রিয়াঙ্কা।

প্রিয়াঙ্কা চোপড়া

ওটিটি প্লাটফর্ম অ্যামাজনের কাছে সিনেমাটির স্বত্ব বিক্রি করলেন তারা। সম্প্রতি অ্যামাজনের সঙ্গে এ নিয়ে চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। ফলে সিনেমাটির মুক্তি নিয়ে ধোঁয়াসা কাটলো। অ্যামাজনেই আসছে সিনেমাটি।

প্রিয়াঙ্কা বলেন, ‘দারুণ গল্পের সিনেমাটি ভালো কোনো মাধ্যমে মুক্তি পাবে এটা প্রত্যাশা করতেই পারি। সেই জায়গা থেকে আমাদের মনে হয়েছে অ্যামাজন সিনেমাটির জন্য ভালো একটি প্রচার মাধ্যম হতে পারে। তাই চুক্তিটাও সেরে ফেললাম। আমার বিশ্বাস, আমাদের সিদ্ধান্ত সঠিক প্রমাণ করবেন দর্শকরা। আর সিনেমাটি নিয়ে বলবো, সিনেমাটি অ্যাকশনে ভরপুর হতে যাচ্ছে। চেষ্টা করছি বরাবরের মতোই নতুন আমিকে উপস্থাপন করার। অপেক্ষা করুন। হতাশ করব না।’

আর এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো অ্যান্থনি ম্যাকির সঙ্গে অভিনয় করতে দেখা যাবে প্রিয়াঙ্কাকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here