প্রেম করার মতো কোনো সঙ্গী নেই: সাফা কবির

প্রেম করার মতো কোনো সঙ্গী নেই: সাফা কবির

অভিনেত্রী সাফা কবির বাংলাদেশ টেলিভিশনের জনপ্রিয় মুখ । প্রেমিকার চরিত্রে তাকে পর্দায়  বেশির ভাগ সময়ই দেখা যায়। তবে বাস্তবে কারো সঙ্গে প্রেমের খবর শোনা যায়নি। ক্যারিয়ারের শুরু থেকেই সিঙ্গেল আছেন তিনি।

এই প্রসঙ্গে একটি গণমাধ্যমকে সাফা বলেন, ‘আমার প্রেম করার মতো কোনো সঙ্গী নেই। আমি এখনো একাই আছি। প্রেম করছি না।’

সাফা কবির  আরও জানান, ‘প্রেম, বিয়ে নিয়ে এখনই কিছু ভাবছি না। ভাগ্যে যেটা লেখা আছে, সেটাই হবে। আমার বিয়ে, প্রেম করেও হতে পারে আবার পরিবার থেকেও ছেলে পছন্দ করতে পারেন। বিয়ে নিয়ে আমি দুইটাতেই বিশ্বাসী।’

এদিকে গতকাল (২৯ আগস্ট) ছিলো সাফা কবিরের ২৭তম জন্মদিন। ১৯৯৪ সালের ২৯ আগস্ট বরিশালে জন্মগ্রহণ করেন তিনি।  ২৭টি বসন্ত পার করে দিলেও এই অভিনেত্রী তার জীবনসঙ্গীর খোঁজ পাননি।

এবারের জন্মদিনে শুরুতেই তার কাছের বন্ধু ও পরিবারের লোকজন সারপ্রাইজ দেওয়ার চেষ্টা করেছেন। অনেকগুলো কেক কাটলেও বিশেষ এই দিনটি সাফার উদ্যাপন করতে ইচ্ছা করে না। তবুও ঘরোয়াভাবে উদ্যাপন করতে হয়। এই বিষয়টি নিয়ে প্রতি জন্মদিনেই বন্ধুদের সঙ্গে মান–অভিমান হয় এই অভিনেত্রীর।

প্রসঙ্গত, বর্তমান তরুণ প্রজন্মের যে ক’জন অভিনেত্রী কাজের মাধ্যমে আলোচিত, তাদের মধ্যে সাফা কবির অন্যতম। এ সময়ে ছোট পর্দায় অভিনয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। নিত্যনতুন চরিত্রের মাধ্যমে দর্শকদের সামনে আসছেন বারবার।

বিজ্ঞাপনচিত্রে অভিনয়ের মাধ্যমে সাফার শোবিজ যাত্রাটা শুরু হয় । এরপর আরো বেশ কিছু বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন তিনি। ‘অ্যাট এইটিন অল টাইম দৌড়ের উপর’ টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে অভিনেত্রী হিসেবে যাত্রা শুরু করেন। এরপর থেকে নিয়মিত অভিনয় করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here