ফেরদৌস পূর্ণিমার ‘গাঙচিল’ আসবে দুই পর্বে

ফেরদৌস পূর্ণিমার‘গাঙচিল’ আসবে দুই পর্বে

প্রায় দুই বছর আগে শুরু হয়েছিলো ‘গাঙচিল’ সিনেমার শুটিং। সিনেমাটি নির্মিত হচ্ছে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ‘গাঙচিল’ উপন্যাস অবলম্বনে। এটি পরিচালনা করছেন নঈম ইমতিয়াজ নেয়ামূল। এতে অভিনয় করেছেন ফেরদৌস, পূর্ণিমা, আনিসুর রহমান মিলন, তারিক আনাম খান ও আফজাল হোসেন প্রমুখ।

দুই বছরে রাজধানীর ঢাকা, নোয়াখালীর বিভিন্ন লোকেশনে কয়েক দফায় হয়েছে এর শুটিং। গেল বছরে ছবিটি মুক্তির কথা থাকলেও নানা কারণে তা মুক্তি পায়নি। করোনা প্রকোপের কারণে শুটিং পেছানো এবং মুক্তি বিলম্ব হয়েছে বলে জানিয়েছেন নির্মাতা।

নির্মাতা নঈম ইমতিয়াজ নেয়ামূল বলেন, শুটিং শেষ হয়েছে অনেক আগেই। তবে সম্পাদনার সময় নতুন করে কিছু প্যাঁচওয়ার্কের কাজ বের হয়েছে। এখন শুধু সেগুলো শেষ করছি। দুই তিনদিন শুটিং করলেই কাজ শেষ হয়ে যাবে।

তিনি জানান, দীর্ঘদিন শুটিং করার ফলে সিনেমাটির ফুটেজ যা দাঁড়িয়েছে সেটা দিয়ে দুই পর্ব হয়ে যাবে।

তবে কি ‘গাঙচিল’ দুই পর্বে আসবে? এমন প্রশ্নে নির্মাতা বলেন, ফুটেজ যা পেয়েছি তা তো দুই পর্বের মতোই। অনেক বেশি হয়ে গিয়েছে। এখনও বুঝতেছিনা যে আসলে কি করবো!


‘গাঙচিল’ সিনেমার দৃশ্যে ফেরদৌস-পূর্ণিমা-মিলন

যদিও এখন পর্যন্ত বাংলা সিনেমার ক্ষেত্রে দুই পর্ব দেখা যায়নি। তবে চলতি বছরেই এমনটা দেখা যাবে ‘মিশন এক্সট্রিম’ সিনেমায়। এটি দুই পর্বে মুক্তি পেতে যাচ্ছে। তাহলে কি ধরে নেওয়া যায় যে, সামনেও এরকম দুই পর্বে সিনেমা দেখতে পাবে ঢাকাই ইন্ডাস্ট্রি ?

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here