‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন ভাইজান

‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েল নিয়ে আসছেন ভাইজান

‘টাইগার’ ও ‘দাবাং’ সিরিজের পর আবারও এক সিরিজ নিয়ে আসতে চলেছেন বলিউড সুপারস্টার সালমান খান। গতকাল রোববার খোলা মঞ্চে এই বলিউড তারকা তাঁর জনপ্রিয় সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’-এর দ্বিতীয় মৌসুম আনার ইঙ্গিত দিয়েছেন।
মুম্বাইতে এস এস রাজামৌলির ‘আরআরআর’-এর বিশেষ অনুষ্ঠান ছিল। এ অনুষ্ঠানে ‘আরআরআর’ ছবির অভিনয়শিল্পী আলিয়া ভাট, রামচরণ, জুনিয়র এনটি আর ও পরিচালক রাজামৌলি উপস্থিত ছিলেন। এ ছাড়া চিত্রনির্মাতা করণ জোহর ও সালমান খানও এই আসরে হাজির ছিলেন। এ অনুষ্ঠানে সালমান জানান তাঁর আগামী ছবি প্রসঙ্গে—‘বজরঙ্গি ভাইজান’-এর দ্বিতীয় মৌসুম আনবেন তিনি।

সালমান আরও জানান, রাজামৌলির বাবা কে ভি বিজয়েন্দ্র প্রসাদ ‘বজরঙ্গি ভাইজান’ ছবির লেখক। এটি তাঁর ক্যারিয়ারের ভালো ছবিগুলোর মধ্যে একটি বলে জানান সালমান। এই বলিউড তারকা এদিন মঞ্চে জানান, বিজয়েন্দ্র প্রসাদের ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েল লেখার কাজ শেষ। আর সঙ্গে সঙ্গে করণ জোহর সালমানকে জিজ্ঞাসা করেন, এটাকে কি ‘বজরঙ্গি ভাইজান’-এর সিক্যুয়েলের ঘোষণা হিসেবে নিতে পারেন? এর জবাবে সালমান ‘হ্যাঁ’ বলেন।বিজ্ঞাপন

এ ছবির অন্যতম মূল আকর্ষণ ‘মুন্নি’, অর্থাৎ হর্ষালি মালহোত্রা আর কারিনা কাপুর খানকে দেখা যাবে কি না, এ বিষয়ে কোনো খোলাসা করেননি সালমান। ‘বজরঙ্গি ভাইজান’ ছবির পরিচালক ছিলেন কবির খান। এর সিক্যুয়েল কবির খানই পরিচালনা করবেন কি না, তা-ও জানাননি সালমান।

‘বজরঙ্গি ভাইজান’ ছবির একটি দৃশ্য
‘বজরঙ্গি ভাইজান’ ছবির একটি দৃশ্য

‘বজরঙ্গি ভাইজান’ ভারতে ৩০০ কোটি রুপির ব্যবসা করেছিল। সারা বিশ্বে ছবিটি ৫০০ কোটির বেশি আয় করেছিল। এই ছবির অন্য মূল চরিত্রে ছিলেন বলিউড তারকা নওয়াজুদ্দিন সিদ্দিকি। সালমানের ‘বজরঙ্গি ভাইজান’ ছবির সিক্যুয়েলের কথা শুনে তাঁর ভক্তরা যে খুশি হয়েছে, তার আর বলার অপেক্ষা রাখে না। গতকাল রাত থেকেই সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে আলোচনা দেখা গেল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here